নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে দুই সিএনজি মুখোমুখী সংঘর্ষে আহত ১ হাটহাজারীতে ৬ বছরের শিশু মাহিকে মা সেজে অপহরণ করা দুই কিশোরীসহ গ্রেফতার ৪ বিদ্যুতের শর্ট থাকা ফ্রীজ খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠে শিশুর মৃত্যু ওজনে কম দেয়ার অভিযোগে আমান বাজারে সিজলকে ১৪ হাজার টাকা জরিমানা হিজরি নববর্ষ উপলক্ষে কুয়াইশ রহমানিয়া কাদেরিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার স্বাগত র্যালি নরমাল ডেলিভারিতে ১০টি শিশুর আগমন হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাটহাজারীতে বঙ্গবন্ধু হাইটেক পার্কের প্রস্তাবিত জায়গা পরিদর্শন করেন উপসচিব মোখতার আহমেদ  মির্জাপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ১৩টি পরিবারকে আর্থিক অনুদান দূষণরোধের লক্ষ্যে হালদা নদী পরিদর্শন  হাটহাজারীতে মাদকসেবনে বাধা দেয়ায় ইউপি সদস্যকে ছুরিকাঘাত: থানায় মামলা দায়ের
হাটহাজারীতে মাদকসেবনে বাধা দেয়ায় ইউপি সদস্যকে ছুরিকাঘাত: থানায় মামলা দায়ের

হাটহাজারীতে মাদকসেবনে বাধা দেয়ায় ইউপি সদস্যকে ছুরিকাঘাত: থানায় মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক: হাটহাজারীতে মাদক সেবনে বাঁধা দেয়ায় মো.আনোয়ার হোসেন (৩৪) নামের এক ইউপি সদস্যকে ছুরিকাঘাত করে মারাত্মকভাবে আহত করার ঘটনায় মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

শনিবার (২৯ জুন) বেলা ১২টার দিকে ছিপাতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আহসান লাভু বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে ভিকটিম ইউপি সদস্য আনোয়ার হোসেন বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ এবং ২/৩ জনকে অজ্ঞাতনামা বিবাদী করে হাটহাজারী মডেল থানায় মামলাটি দায়ের করেন।

মামলার বিবাদীরা হলেন, ইয়াকুব (২৫) পিতা- নুরুল হক মেম্বার, রহিম (২৮) পিতা- দোস্ত মোহাম্মদ, রাসেল (২২) পিতা- রফিক ড্রাইভার সহ অজ্ঞাতনামা ২/৩ জন।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার রাতে ছিপতলী ইউনিয়নের ৬নং ওয়ার্ড সদস্য ওই ওয়ার্ডের নুর আহম্মদের পুত্র আনোয়ার হোসেন উল্লেখিত বিবাদীদের মাদক সেবনে বাঁধা দিলে পরদিন শুক্রবার ২৮ জুন সন্ধ্যার দিকে উপজেলা মেখল ইউনিয়নস্থ ইছাপুর ফয়জিয়া বাজার সংলগ্ন এলাকায় তারা ইউপি সদস্য আনোয়ার হোসেন কে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। এ সময় ভিকটিম চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে আক্রমনকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে গেলে সেখনে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে দেন।

ভিকটিম ইউপি সদস্য আনোয়ার জানান, মাদকসেবী ইয়াকুব, নাক কাটা রহিম, রাসেল ও অপর অজ্ঞাত দুইজনসহ আমার উপর এ হামলা চালিয়েছে। আমি এ ঘটনার উপযুক্ত বিচার চাই।

মামলার তদন্তকারী কর্মকর্তা হাটহাজারী মডেল থানার উপ-পরিদর্শক রহমত উল্লাহ শনিবার বেলা সাড়ে ১২টার দিকে জানান, ইতিমধ্যে মামলা দায়েরের পরবর্তী কার্যক্রম শুরু করে দিয়েছি। অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

ছিপাতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আহসান লাভু শনিবার বেলা সাড়ে এগারটার দিকে ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বর্তমানে ভিকটিম আনোয়ার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আমি এ ঘটনার তীব্র নিন্দা এবং অবিলম্বে দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।

হাটহাজারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রশ্মি চাকমা জানান, ভিকটিমের শরীরের ৫টি স্থানে লম্বা ও গভীর জখম করা হয়েছে এবং প্রায় ৩০টির অধিক সেলাই দেয়া হয়েছে বলেও জানান তিনি।

হাটহাজারী মডেল থানার ওসি মনিরুজ্জামান জানান, এ ঘটনায় মামলা হয়েছে। অপরাধীদের আটক করা হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com