নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে দুই সিএনজি মুখোমুখী সংঘর্ষে আহত ১ হাটহাজারীতে ৬ বছরের শিশু মাহিকে মা সেজে অপহরণ করা দুই কিশোরীসহ গ্রেফতার ৪ বিদ্যুতের শর্ট থাকা ফ্রীজ খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠে শিশুর মৃত্যু ওজনে কম দেয়ার অভিযোগে আমান বাজারে সিজলকে ১৪ হাজার টাকা জরিমানা হিজরি নববর্ষ উপলক্ষে কুয়াইশ রহমানিয়া কাদেরিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার স্বাগত র্যালি নরমাল ডেলিভারিতে ১০টি শিশুর আগমন হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাটহাজারীতে বঙ্গবন্ধু হাইটেক পার্কের প্রস্তাবিত জায়গা পরিদর্শন করেন উপসচিব মোখতার আহমেদ  মির্জাপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ১৩টি পরিবারকে আর্থিক অনুদান দূষণরোধের লক্ষ্যে হালদা নদী পরিদর্শন  হাটহাজারীতে মাদকসেবনে বাধা দেয়ায় ইউপি সদস্যকে ছুরিকাঘাত: থানায় মামলা দায়ের
জামিনে বেরিয়ে হত্যা মামলার আসামির পরপার!

জামিনে বেরিয়ে হত্যা মামলার আসামির পরপার!

নিজস্ব প্রতিবেদক: হত্যা মামলায় জেল থেকে ৬ মাস আগে জামিনে বেরিয়ে হাটহাজারীতে আবুল ফয়েজ (৫০) নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।

রবিবার (৯ জুন) সন্ধ্যার দিকে উপজেলার ফতেপুর ইউনিয়নের পশ্চিম পট্টি ৪নং ওয়ার্ডের (চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ১ নং গেটের উত্তরে) মামুন সেন্টারের ১২৬ নং কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়।

সে ফটিকছড়ি উপজেলার ধর্মপুর ইউনিয়নের ৬ নং ওয়াডস্থ বাদশা মিয়ার বাড়ীর মৃত শামসুল আলমের পুত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিগত ২০২২ সালের ১২ আগস্ট রাতে জায়গা জমির জেরে আনোয়ারুল আজিম নামে নিজের আপন ভাতিজাকে হত্যা করে প্রবাসে পালিয়ে যাওয়ার সময় বিমানবন্দরে ধরা পড়েন। এরপর প্রায় ১ বছর ৮ মাস জেলখানায় ছিলেন। গত ৬/৭ মাস আগে জামিনে বেরিয়ে আসা দুই সন্তানের পিতা আবুল ফয়েজ হাটহাজারী উপজেলার ফতেহপুর ইউনিয়নের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ১নং গেইটের উত্তর পাশে মামুন সেন্টারের ভাড়া বাসার ১২৬ নং কক্ষে থাকতেন। আর এক বছর ও সাড়ে আট মাস বয়সী দুই সন্তান নিয়ে স্ত্রী থাকতেন বাবার বাড়ীতে। মাঝে মধ্যে আসতেন স্বামীর বাসায়। ঘটনারদিন স্ত্রী বাসায় এসে ভেতর থেকে দরজা বন্ধ দেখেন এবং দীর্ঘক্ষন ডাকাডাকির পরও দরজা না খোলায় জরুরী সেবা ৯৯৯ নাম্বারে কল করে ঘটনা জানান। পরে নিকটস্থ হাটহাজারী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে এসে ঘরে ঢুকে ফয়েজের লাশ ঝুলন্ত অবস্থা থেকে নিচে নামায়।

লাশ উদ্ধারকারী মডেল থানার এসআই আলী আকবর জানান, আশে পাশের লোকজন এবং নিহতের আত্নীয় স্বজন জানিয়েছেন ফয়েজের নামে নাকি ফটিকছড়ি থানার একটি হত্যা মামলা ছিলো। গত ৬/৭ মাস পূর্বে সে ওই মামলায় জামিনে আসে। মামলাটি নিয়ে সে ডিপ্রেশনে ছিলো বলেও জানায় তার আত্নীয় স্বজন।

হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান লাশ উদ্ধারের ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com