নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে দুই সিএনজি মুখোমুখী সংঘর্ষে আহত ১ হাটহাজারীতে ৬ বছরের শিশু মাহিকে মা সেজে অপহরণ করা দুই কিশোরীসহ গ্রেফতার ৪ বিদ্যুতের শর্ট থাকা ফ্রীজ খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠে শিশুর মৃত্যু ওজনে কম দেয়ার অভিযোগে আমান বাজারে সিজলকে ১৪ হাজার টাকা জরিমানা হিজরি নববর্ষ উপলক্ষে কুয়াইশ রহমানিয়া কাদেরিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার স্বাগত র্যালি নরমাল ডেলিভারিতে ১০টি শিশুর আগমন হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাটহাজারীতে বঙ্গবন্ধু হাইটেক পার্কের প্রস্তাবিত জায়গা পরিদর্শন করেন উপসচিব মোখতার আহমেদ  মির্জাপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ১৩টি পরিবারকে আর্থিক অনুদান দূষণরোধের লক্ষ্যে হালদা নদী পরিদর্শন  হাটহাজারীতে মাদকসেবনে বাধা দেয়ায় ইউপি সদস্যকে ছুরিকাঘাত: থানায় মামলা দায়ের
৫ মে পযর্ন্ত ঢাকা কলেজ বন্ধ ঘোষণা

৫ মে পযর্ন্ত ঢাকা কলেজ বন্ধ ঘোষণা

 

হাটহাজারী নিউজ ডেস্কঃ আগামী ৫ মে পর্যন্ত ঢাকা কলেজের সব হল বন্ধ ঘোষণা করা হয়েছে।রাজধানীতে নিউমার্কেট এলাকায় শিক্ষার্থী ও ব্যবসায়ীদের সংঘর্ষের জেরে এই সিদ্ধান্ত নেওয়া হয়। সেইসঙ্গে আজ মঙ্গলবার বিকালের মধ্যে ছাত্রদের হল ছাড়ার নির্দেশ দেওয়া হয়েছে। আজ দুপুরে ঢাকা কলেজ কর্তৃপক্ষ এই নির্দেশ দিয়েছেন।

বিজ্ঞাপন

 

 

 

বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে কাঁদানে ও টিয়ারশেল গ্যাস নিক্ষেপ করা হয়। ঢাকা কলেজের সামনের সড়ক, নূরজাহান মার্কেটের সামনের অংশ টিয়ারশেল ও কাঁদানে গ্যাস ছুড়ে ফাঁকা করে পুলিশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

ব্যবসায়ীদের সঙ্গে ঢাকা কলেজের শিক্ষার্থীদের এই সংঘর্ষে ইতোমধ্যে ৮ সাংবাদিকসহ অন্তত ৪০ জন আহত হয়েছেন বলে জানা গেছে।টিয়ারশেল ও কাঁদানে গ্যাসে টিকতে না পেরে সরে যেতে বাধ্য হন বিক্ষোভকারীরা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

গতকাল সোমবার দিবাগত রাতে নিউমার্কেটের ব্যবসায়ীদের সঙ্গে ঢাকা কলেজের ছাত্রদের সংঘর্ষ বাধে। দিবাগত রাত ১২টা থেকে আড়াইটা পর্যন্ত সংঘর্ষ চলে। এরপর আজ মঙ্গলবার সকালে ব্যবসায়ীদের সঙ্গে আবারও সংঘর্ষ শুরু হয়।

 

এর আগে গত মধ্যরাতে ঢাকা কলেজ কর্তৃপক্ষ এক ঘোষণায় কলেজের আজকের সব ক্লাস ও পরীক্ষা স্থগিত করেন। ভোর ৪টার দিকে ঢাকা কলেজের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে এ ঘোষণা দেওয়া হয়। ঢাকা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের নির্দেশনায় দেওয়া ওই ঘোষণায় উল্লেখ করা হয়, ‘অনিবার্য কারণে ১৯ এপ্রিল, মঙ্গলবার ঢাকা কলেজের উচ্চমাধ্যমিক ও অনার্স-মাস্টার্স শ্রেণির সকল ক্লাস ও পরীক্ষাগুলো স্থগিত করা হলো।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com