নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে দুই সিএনজি মুখোমুখী সংঘর্ষে আহত ১ হাটহাজারীতে ৬ বছরের শিশু মাহিকে মা সেজে অপহরণ করা দুই কিশোরীসহ গ্রেফতার ৪ বিদ্যুতের শর্ট থাকা ফ্রীজ খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠে শিশুর মৃত্যু ওজনে কম দেয়ার অভিযোগে আমান বাজারে সিজলকে ১৪ হাজার টাকা জরিমানা হিজরি নববর্ষ উপলক্ষে কুয়াইশ রহমানিয়া কাদেরিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার স্বাগত র্যালি নরমাল ডেলিভারিতে ১০টি শিশুর আগমন হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাটহাজারীতে বঙ্গবন্ধু হাইটেক পার্কের প্রস্তাবিত জায়গা পরিদর্শন করেন উপসচিব মোখতার আহমেদ  মির্জাপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ১৩টি পরিবারকে আর্থিক অনুদান দূষণরোধের লক্ষ্যে হালদা নদী পরিদর্শন  হাটহাজারীতে মাদকসেবনে বাধা দেয়ায় ইউপি সদস্যকে ছুরিকাঘাত: থানায় মামলা দায়ের
হাটহাজারীতে সাঁড়ে ৫ লাখ টাকা মূল্যের গাঁজাসহ আটক ৩

হাটহাজারীতে সাঁড়ে ৫ লাখ টাকা মূল্যের গাঁজাসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী পৌরসভার মীরেরহাট বাজার এলাকা থেকে আনুমানিক ৫ লক্ষ ৪০ হাজার টাকা মূল্যের ৩৬ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৭। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ।

রবিবার (১৯ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন,  মোঃ সালাউদ্দিন রাসেল (৩৬), পিতা- আবুল কাশেম, সাং- বকশু নগর, থানা- বায়েজিদ বোস্তামী, চট্টগ্রাম মহানগর,  নাজমুল হোসেন রিয়াদ (২৫) (চালক), পিতা- মৃত বখতিয়ার হোসেন, সাং- সোনাপুর, থানা- বায়েজিদ বোস্তামী, এবং  মনির হোসেন (৩২), পিতা- মফিজ, সাং- গুনাবতী, থানা- চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লা।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নিয়াজ মোহাম্মদ চপল তাদেরকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী প্রাইভেটকার যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে খাগড়াছড়ি হতে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে হাটহাজারী থানাধীন মিরের হাট বাজার এলাকায় একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

তল্লাশির এক পর্যায়ে র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা প্রাইভেটকারটি থামানোর সংকেত দিলে চালক প্রাইভেটকারটি র‌্যাবের চেকপোস্টের সামনে থামায়। এ সময় প্রাইভেটকার থেকে তিনজন ব্যক্তি সু-কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে  মোঃ সালাউদ্দিন রাসেল (৩৬), নাজমুল হোসেন রিয়াদ (২৫) (চালক) এবং মনির হোসেন (৩২) আটক করে।

প্রাইভেটকারের পিছনে ব্যাক ডালার ভিতর তল্লাশি করে ৩৬ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয় এবং উক্ত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা খাগড়াছড়ি জেলা বিভিন্ন মাদক ব্যবসায়ী হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা চট্টগ্রামসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীদের নিকট পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫ লক্ষ ৪০ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার হাটহাজারী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com