নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে স্বর্ণ ও ডলারের প্রলোভন দেখিয়ে নারীদের সর্বস্ব হাতিয়ে নেয়ার সময় ধরা ৪ প্রতারক  ফেইসবুকে বন্ধুত্বের ফাঁদে ফেলে অপহরণ: টাকা ও মোবাইলসহ গ্রেফতার ১ বেপরোয়া গতির বাসে কেড়ে নিলো দুইজন সিএনজি অটোরিকশার যাত্রীর প্রাণ: ধরা ঘাতক বাস চালক! পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রসহ ২ শিশুর মৃত্যু ! রাত পেরোলেই ভোট: হাটহাজারীতে অধিকাংশ কেন্দ্রই ঝুকিপূর্ণ, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ হওয়ায় সংঘাতের আশঙ্কা! দলীয় নির্দেশ অমান্য করে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির তিন নেতা বহিষ্কার ছেলেকে ফাঁসির দঁড়িতে ঝুলতে দেখে মায়ের বিষপান মধ্য রাতে ৫ হাজার ১০০ পিস মহামূল্যবান সেগুন কাঠ জব্দ করলো ইউএনও মশিউজ্জামান নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন
হাটহাজারীতে সাঁড়ে ৫ লাখ টাকা মূল্যের গাঁজাসহ আটক ৩

হাটহাজারীতে সাঁড়ে ৫ লাখ টাকা মূল্যের গাঁজাসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী পৌরসভার মীরেরহাট বাজার এলাকা থেকে আনুমানিক ৫ লক্ষ ৪০ হাজার টাকা মূল্যের ৩৬ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৭। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ।

রবিবার (১৯ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন,  মোঃ সালাউদ্দিন রাসেল (৩৬), পিতা- আবুল কাশেম, সাং- বকশু নগর, থানা- বায়েজিদ বোস্তামী, চট্টগ্রাম মহানগর,  নাজমুল হোসেন রিয়াদ (২৫) (চালক), পিতা- মৃত বখতিয়ার হোসেন, সাং- সোনাপুর, থানা- বায়েজিদ বোস্তামী, এবং  মনির হোসেন (৩২), পিতা- মফিজ, সাং- গুনাবতী, থানা- চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লা।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নিয়াজ মোহাম্মদ চপল তাদেরকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী প্রাইভেটকার যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে খাগড়াছড়ি হতে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে হাটহাজারী থানাধীন মিরের হাট বাজার এলাকায় একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

তল্লাশির এক পর্যায়ে র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা প্রাইভেটকারটি থামানোর সংকেত দিলে চালক প্রাইভেটকারটি র‌্যাবের চেকপোস্টের সামনে থামায়। এ সময় প্রাইভেটকার থেকে তিনজন ব্যক্তি সু-কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে  মোঃ সালাউদ্দিন রাসেল (৩৬), নাজমুল হোসেন রিয়াদ (২৫) (চালক) এবং মনির হোসেন (৩২) আটক করে।

প্রাইভেটকারের পিছনে ব্যাক ডালার ভিতর তল্লাশি করে ৩৬ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয় এবং উক্ত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা খাগড়াছড়ি জেলা বিভিন্ন মাদক ব্যবসায়ী হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা চট্টগ্রামসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীদের নিকট পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫ লক্ষ ৪০ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার হাটহাজারী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com