নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে দুই সিএনজি মুখোমুখী সংঘর্ষে আহত ১ হাটহাজারীতে ৬ বছরের শিশু মাহিকে মা সেজে অপহরণ করা দুই কিশোরীসহ গ্রেফতার ৪ বিদ্যুতের শর্ট থাকা ফ্রীজ খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠে শিশুর মৃত্যু ওজনে কম দেয়ার অভিযোগে আমান বাজারে সিজলকে ১৪ হাজার টাকা জরিমানা হিজরি নববর্ষ উপলক্ষে কুয়াইশ রহমানিয়া কাদেরিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার স্বাগত র্যালি নরমাল ডেলিভারিতে ১০টি শিশুর আগমন হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাটহাজারীতে বঙ্গবন্ধু হাইটেক পার্কের প্রস্তাবিত জায়গা পরিদর্শন করেন উপসচিব মোখতার আহমেদ  মির্জাপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ১৩টি পরিবারকে আর্থিক অনুদান দূষণরোধের লক্ষ্যে হালদা নদী পরিদর্শন  হাটহাজারীতে মাদকসেবনে বাধা দেয়ায় ইউপি সদস্যকে ছুরিকাঘাত: থানায় মামলা দায়ের
হাটহাজারীতে গাছ ভর্তি দুটি জীপগাড়ি আটক

হাটহাজারীতে গাছ ভর্তি দুটি জীপগাড়ি আটক

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী উপজেলা ধলই ইউনিয়নের এনায়েতপুর চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের চেয়ারম্যানের ঘাটার গাছ বোঝায় ২টি জীপ গাড়ী আটক করল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল আলম।

 

মঙ্গলবার (২৫ জানুয়ারী) রাত সাড়ে ১০টার দিকে গাছ ভর্তি জীপগাড়ি দুটি আটক করা হয়।

বিজ্ঞাপন

হাটহাজারী রেঞ্জ কর্মকর্তা মোঃ ফজলুল কাদের চৌধুরী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং একদল চৌকস বন কর্মীসহ এক ভাম্যমান আদালত পরিচালনা করে ২টি বিবিধ জ্বালানী গাছ বোঝাই জীপগাড়ী আটক করা হয়।

বিজ্ঞাপন

হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল আলম বলেন, ধলই এনায়েতপুর সড়কের হারুন চেয়ারম্যানের ঘাটা থেকে চট্টগ্রাম শহর অভিমুখী দুটি জীপগাড়ী আটক করা হয়। পরে বনজ দ্রব্যের স্বপক্ষে কোন বৈধ কাগজপত্র নানা থাকায় ও গাড়ীর মালিককে ভাম্যমান আদালতে ১০ হাজার টাকা করে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। পরবর্তীতে বিবিধ জ্বালানী গাছ গুলো জব্দ করা হয়।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com