নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু!
হাটহাজারীতে গাছ ভর্তি দুটি জীপগাড়ি আটক

হাটহাজারীতে গাছ ভর্তি দুটি জীপগাড়ি আটক

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী উপজেলা ধলই ইউনিয়নের এনায়েতপুর চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের চেয়ারম্যানের ঘাটার গাছ বোঝায় ২টি জীপ গাড়ী আটক করল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল আলম।

 

মঙ্গলবার (২৫ জানুয়ারী) রাত সাড়ে ১০টার দিকে গাছ ভর্তি জীপগাড়ি দুটি আটক করা হয়।

বিজ্ঞাপন

হাটহাজারী রেঞ্জ কর্মকর্তা মোঃ ফজলুল কাদের চৌধুরী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং একদল চৌকস বন কর্মীসহ এক ভাম্যমান আদালত পরিচালনা করে ২টি বিবিধ জ্বালানী গাছ বোঝাই জীপগাড়ী আটক করা হয়।

বিজ্ঞাপন

হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল আলম বলেন, ধলই এনায়েতপুর সড়কের হারুন চেয়ারম্যানের ঘাটা থেকে চট্টগ্রাম শহর অভিমুখী দুটি জীপগাড়ী আটক করা হয়। পরে বনজ দ্রব্যের স্বপক্ষে কোন বৈধ কাগজপত্র নানা থাকায় ও গাড়ীর মালিককে ভাম্যমান আদালতে ১০ হাজার টাকা করে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। পরবর্তীতে বিবিধ জ্বালানী গাছ গুলো জব্দ করা হয়।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com