নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু! নানার বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু!
ফটিকছড়িতে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ফটিকছড়িতে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

 

নিজস্ব প্রতিবেদকঃ
ফটিকছড়িতে তানজিদা নাসরিন লিমা নামের এক গৃহবধূর গলায় ফাঁস লাগানো অবস্থায় মরদেহ উদ্ধার করেছে ফটিকছড়ি থানা পুলিশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

সোমবার (২৩মে) সকালে উপজেলার সুন্দরপুর ইউনিয়নের কাজীরখীল গ্রামে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

 

লিমা ঐ গ্রামের আমির হোসেন মেম্বার বাড়ীর ওমান প্রবাসী হাবিবুর রহমান এর স্ত্রী। তাদের ঘরে ছয় বছরের এক কন্যা সন্তান রয়েছে।ফটিকছড়ি থানার এসআই ইমাম হোসেন বলেন, ‘আমরা খবর পেয়ে সকাল সাড়ে নয়টায় তার শয়ন কক্ষ থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছি। থানায় অভিযোগ হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

তানজিদা নাসরিন লিমা’র পিতা বলেন, ‘আমার মেয়েকে যৌতুক এর জন্য বিয়ের পর থেকে শারিরীক ও মানষিকভাবে নির্যাতন করছে স্বামী সহ তার পরিবারের সদস্যরা। শ্বশুর বাড়ির লোকজন পরিকল্পিতভাবে হত্যা করেছে।

বিজ্ঞাপন

 

নিহতের স্বামী হাবিব বলেন, ‘রাতে সে আমার সাথে এক রুমে ছিলোনা। আমার মেয়ের ডাকে ঘুম ভাঙ্গলে অন্য কক্ষে ঝুলন্ত অবস্থায় স্ত্রীকে দেখতে পায়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com