নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে দুই সিএনজি মুখোমুখী সংঘর্ষে আহত ১ হাটহাজারীতে ৬ বছরের শিশু মাহিকে মা সেজে অপহরণ করা দুই কিশোরীসহ গ্রেফতার ৪ বিদ্যুতের শর্ট থাকা ফ্রীজ খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠে শিশুর মৃত্যু ওজনে কম দেয়ার অভিযোগে আমান বাজারে সিজলকে ১৪ হাজার টাকা জরিমানা হিজরি নববর্ষ উপলক্ষে কুয়াইশ রহমানিয়া কাদেরিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার স্বাগত র্যালি নরমাল ডেলিভারিতে ১০টি শিশুর আগমন হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাটহাজারীতে বঙ্গবন্ধু হাইটেক পার্কের প্রস্তাবিত জায়গা পরিদর্শন করেন উপসচিব মোখতার আহমেদ  মির্জাপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ১৩টি পরিবারকে আর্থিক অনুদান দূষণরোধের লক্ষ্যে হালদা নদী পরিদর্শন  হাটহাজারীতে মাদকসেবনে বাধা দেয়ায় ইউপি সদস্যকে ছুরিকাঘাত: থানায় মামলা দায়ের
ফটিকছড়িতে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ফটিকছড়িতে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

 

নিজস্ব প্রতিবেদকঃ
ফটিকছড়িতে তানজিদা নাসরিন লিমা নামের এক গৃহবধূর গলায় ফাঁস লাগানো অবস্থায় মরদেহ উদ্ধার করেছে ফটিকছড়ি থানা পুলিশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

সোমবার (২৩মে) সকালে উপজেলার সুন্দরপুর ইউনিয়নের কাজীরখীল গ্রামে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

 

লিমা ঐ গ্রামের আমির হোসেন মেম্বার বাড়ীর ওমান প্রবাসী হাবিবুর রহমান এর স্ত্রী। তাদের ঘরে ছয় বছরের এক কন্যা সন্তান রয়েছে।ফটিকছড়ি থানার এসআই ইমাম হোসেন বলেন, ‘আমরা খবর পেয়ে সকাল সাড়ে নয়টায় তার শয়ন কক্ষ থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছি। থানায় অভিযোগ হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

তানজিদা নাসরিন লিমা’র পিতা বলেন, ‘আমার মেয়েকে যৌতুক এর জন্য বিয়ের পর থেকে শারিরীক ও মানষিকভাবে নির্যাতন করছে স্বামী সহ তার পরিবারের সদস্যরা। শ্বশুর বাড়ির লোকজন পরিকল্পিতভাবে হত্যা করেছে।

বিজ্ঞাপন

 

নিহতের স্বামী হাবিব বলেন, ‘রাতে সে আমার সাথে এক রুমে ছিলোনা। আমার মেয়ের ডাকে ঘুম ভাঙ্গলে অন্য কক্ষে ঝুলন্ত অবস্থায় স্ত্রীকে দেখতে পায়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com