নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে দুই সিএনজি মুখোমুখী সংঘর্ষে আহত ১ হাটহাজারীতে ৬ বছরের শিশু মাহিকে মা সেজে অপহরণ করা দুই কিশোরীসহ গ্রেফতার ৪ বিদ্যুতের শর্ট থাকা ফ্রীজ খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠে শিশুর মৃত্যু ওজনে কম দেয়ার অভিযোগে আমান বাজারে সিজলকে ১৪ হাজার টাকা জরিমানা হিজরি নববর্ষ উপলক্ষে কুয়াইশ রহমানিয়া কাদেরিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার স্বাগত র্যালি নরমাল ডেলিভারিতে ১০টি শিশুর আগমন হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাটহাজারীতে বঙ্গবন্ধু হাইটেক পার্কের প্রস্তাবিত জায়গা পরিদর্শন করেন উপসচিব মোখতার আহমেদ  মির্জাপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ১৩টি পরিবারকে আর্থিক অনুদান দূষণরোধের লক্ষ্যে হালদা নদী পরিদর্শন  হাটহাজারীতে মাদকসেবনে বাধা দেয়ায় ইউপি সদস্যকে ছুরিকাঘাত: থানায় মামলা দায়ের
“CU Dark Memes” এ আপত্তিকর পোস্টে চবি কর্তৃপক্ষের তীব্র নিন্দা

“CU Dark Memes” এ আপত্তিকর পোস্টে চবি কর্তৃপক্ষের তীব্র নিন্দা

নিজস্ব প্রতিবেদক:
গত ১৯ মার্চ ‘CU Dark Memes’ নামে একটি ওয়েব পেইজে চবি সমাজ বিজ্ঞান অনুষদ শিক্ষক লাউঞ্জের টেবিল বয় নজরুল ইসলামের মেয়ের বিয়ের অনুষ্ঠানকে কেন্দ্র করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতারকে নিয়ে কে বা কারা একটি কান্ডজ্ঞানহীন পোস্ট আপলোড করেছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

রবিবার (২০ মার্চ) বিকেলে চবির ডেপুটি রেজিস্ট্রার দিবাকর বড়ুয়ার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এ বিষয়টি চবি কর্তৃপক্ষের দৃষ্টিগোচর হয়েছে। বিষয়টি অত্যন্ত আপত্তিকর, অসম্মানজনক, নীতি-আদর্শ বহির্ভূত এবং অবিবেচনা প্রসূত।

বিজ্ঞাপন

প্রকৃত বিষয়টি নিয়ে চবির ব্যাখ্যা:

উক্ত কর্মচারী দীর্ঘদিন যাবৎ শিক্ষক লাউঞ্জে টেবিল বয় হিসেবে শিক্ষকদের সেবা দিয়ে আসছে এবং তার চাকুরীও বর্তমানে শেষ পর্যায়ে। আর্থিক অস্বচ্ছলতার কারণে তার মেয়ের বিয়ে অনুষ্ঠান বাইরে কোনো কমিউনিটি সেন্টার ভাড়া করতে অপারগতা প্রকাশ করে সমাজ বিজ্ঞান অনুষদের ডিন বরাবরে লাউঞ্জ ব্যবহারের অনুমতি প্রার্থনা করেন।

মানবিক কারণ বিবেচনা করে অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দকে আপ্যায়নের জন্য শুধুমাত্র লাউঞ্জ ব্যবহারের অনুমতি প্রদান করেন ডিন। কিন্তু অডিটরিয়াম ব্যবহারের কোনো অনুমতি দেয়া হয়নি। বিষয়টি কর্তৃপক্ষের দৃষ্টি গোচর হবার পর ইতোমধ্যে সংশ্লিষ্ট কর্মচারীকে কারণ দর্শানো নোটিশ প্রদান করা হয়েছে।

বিজ্ঞাপন

প্রসঙ্গত উল্লেখ্য, উক্ত অনুষ্ঠানের সময় উপাচার্য মহোদয় চিকিৎসার জন্য ভারতে অবস্থান করছিলেন। বিশ্ববিদ্যালয়ের মতো একটি উচ্চ শিক্ষা ও গবেষণা প্রতিষ্ঠানের সর্বোচ্চ নির্বাহীর ব্যাপারে এ ধরণের অনাকাঙ্খিত পোস্টটির আপলোডকারীকে খুঁজে বের করে দেশের প্রচলিত আইনে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য ইতোমধ্যে আইন-শৃংখলা বাহিনীকে জানানো হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com