নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে দুই সিএনজি মুখোমুখী সংঘর্ষে আহত ১ হাটহাজারীতে ৬ বছরের শিশু মাহিকে মা সেজে অপহরণ করা দুই কিশোরীসহ গ্রেফতার ৪ বিদ্যুতের শর্ট থাকা ফ্রীজ খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠে শিশুর মৃত্যু ওজনে কম দেয়ার অভিযোগে আমান বাজারে সিজলকে ১৪ হাজার টাকা জরিমানা হিজরি নববর্ষ উপলক্ষে কুয়াইশ রহমানিয়া কাদেরিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার স্বাগত র্যালি নরমাল ডেলিভারিতে ১০টি শিশুর আগমন হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাটহাজারীতে বঙ্গবন্ধু হাইটেক পার্কের প্রস্তাবিত জায়গা পরিদর্শন করেন উপসচিব মোখতার আহমেদ  মির্জাপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ১৩টি পরিবারকে আর্থিক অনুদান দূষণরোধের লক্ষ্যে হালদা নদী পরিদর্শন  হাটহাজারীতে মাদকসেবনে বাধা দেয়ায় ইউপি সদস্যকে ছুরিকাঘাত: থানায় মামলা দায়ের
হালিশহর রোজ উড হোটেলে অজ্ঞাতনামা নারীর খুনী গ্রেপ্তার

হালিশহর রোজ উড হোটেলে অজ্ঞাতনামা নারীর খুনী গ্রেপ্তার

 

হাটহাজারী নিউজ ডেস্কঃ

 

হালিশহরের রোজ উড হোটেলে হত্যার শিকার অজ্ঞাতনামা নারীর খুনী আশরাফুল ইসলামকে তিনদিন পর ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

সোমবার (১৪ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টায় চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের কার্যালয়ে সংবাদ সম্মেলনে উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) মো. আব্দুল ওয়ারীশ এসব তথ্য জানান।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

গ্রেপ্তার আশরাফুল নোয়াখালীর সেনবাগের বিন্নাঘুনি দীঘির পাড়ের নুরুল ইসলামের ছেলে। তিনি ঢাকার ল্যাব এইড হাসপাতালে রিপোর্ট ডেলিভারি সেকশনে চাকরি করেন।

 

 

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, অজ্ঞাতনামা নারীর নাম শাহিদা জাহান সুমি (৩৫)। তিনি ৩ বছর আগে পরকীয়ার কারণে নিজের ৩ সন্তান নিয়ে স্বামী সাথে ঝগড়া করে বাপের বাড়ি হালিশহরের শাহজাহান কবরস্থান এলাকায় চলে আসেন। সেই সূত্রে একই এলাকার বাসিন্দা আশরাফুল ইসলামের সাথে ২ বছরের প্রেমের সম্পর্ক গড়ে উঠে ওই গৃহবধু শাহিদা জাহান সুমির। এবার প্রেমিকাকে সন্দেহ হয় আশরাফুলের। সন্দেহের কারণে হালিশহরের একটি হোটেলে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে পরে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে পালিয়ে যান তিনি। নিজের নাম ঠিকানা আইডি কার্ডে দেওয়া পরিচয় ভুয়া থাকায় প্রথম দিকে পুলিশ তাকে চিহ্নিত করতে না পারলেও তিন দিনের মধ্যেই ঢাকার আশুলিয়া দুলাভাইয়ের বাসা থেকে রোববার রাতে আশরাফুলকে গ্রেপ্তার করে হালিশহর থানা পুলিশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

 

নগরীর হালিশহর থানাধীন রোজ উড আবাসিক হোটেলের কক্ষ থেকে অজ্ঞাতনামা নারীর (২৫) গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ( ১০ ফেব্রুয়ারি) রাতে খবর পেয়ে এই মরদেহ উদ্ধার করে হালিশহর থানার এসআই সৈয়দ মাঈন উদ্দিন আহমেদ। (সংগৃহীত)

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com