নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু!
হালদা নদীতে মাছের পোনা অবমুক্ত ও উন্নয়ন কাজ পরিদর্শনে সাংসদ আনিস

হালদা নদীতে মাছের পোনা অবমুক্ত ও উন্নয়ন কাজ পরিদর্শনে সাংসদ আনিস

হাটহাজারী নিউজ ডেস্কঃ
হাটহাজারীর হালদা নদীতে পোনা মাছ অবমুক্ত করেছেন সাংসদ ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ।
শনিবার (১২ ফেব্রুয়ারি) দক্ষিণ মাদার্শা বড়ুয়া পাড়া এলাকায় ৩ হাজার কেজি কার্প জাতীয় মাছ অবমুক্তত করা হয়। এছাড়াও তিনি হালদার বেড়িবাঁধসহ উন্নয়ন কাজ পরিদর্শন করেন।
তিনি বলেন, নদীর প্রাণ ও জীববৈচিত্র্য সংরক্ষণের ব্যাপারে সরকার আপোষহীন। প্রাকৃতিক পরিবেশ সংরক্ষণ ও পরিবেশগত মান উন্নয়নের মাধ্যমে কার্প জাতীয় মাছের নিরাপদ বিচরন নিশ্চিতকরণ ও ডলফিনের আবাস্থল সংরক্ষণের জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শাহিদুল আলম, জেলা মৎস্য কর্মকর্তা ফারহানা লাভলী, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য জসিম উদ্দিন শাহ, আলহাজ্ব ইউনুস গনি চৌধুরী, থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ রফিকুল ইসলাম,দক্ষিণ মাদার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরওয়ার চৌধুরী, উত্তর মাদার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহেদুল আলম, শিকারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল খালেক, বুড়িশ্চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জাহেদ, আওয়ামী লীগ নেতা নাজিম উদ্দীন মিয়াজি, ইউপি সদস্য নাজিম উদ্দীন, সাবেক ছাত্রনেতা আলী আক্কাস শাহ্ প্রমুখ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com