নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু!
হালদায় ভোররাত পর্যন্ত ইউএনও’র অভিযান: ২ হাজার মিটার ঘেরা জাল জব্দ

হালদায় ভোররাত পর্যন্ত ইউএনও’র অভিযান: ২ হাজার মিটার ঘেরা জাল জব্দ

নিজস্ব প্রতিবেদক:

এশিয়ার মৎস্য হেরিটেজ খ্যাত হালদা নদীর উত্তর মাদার্শা অংশের আমতুয়া পয়েন্ট অভিযান চালিয়ে ২টি ও রামদাশহাট সুইচগেটের নিকট হতে ০১ টি ঘেরা জাল জব্দ করেছে ইউএনও মো: শাহিদুল আলম।

রবিবার (২ জানুয়ারী) ভোররাত ৪টা পর্যন্ত চলে এ অভিযান।

জব্দকৃত জালের মোট দৈর্ঘ্য ২ হাজার মিটার।

অভিযানের সময় উপস্থিত ছিলেন, উত্তর মাদার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আইডিএফ মৎস অফিসার রাব্বানী ও উত্তর মাদার্শার গ্রাম পুলিশ সদস্যগণ।

হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার মো: শাহিদুল আলম বলেন, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে কয়েকটি স্থানে তৎপরতা চালিয়ে উল্লিখিত দুটি পয়েন্টের জাল উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, অভিযানে অংশগ্রহণকারী সবাইকে উপজেলা প্রশাসনের পক্ষ হতে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি। হালদার মা মাছ, ডলফিন ও জীববৈচিত্র্য রক্ষায় প্রায় প্রতিদিনই হালদার বিভিন্ন পয়েন্টে উপজেলা প্রশাসনের অভিযান কিংবা নজরদারি রয়েছে। এ ধারা অব্যাহত থাকবে। প্রশাসনকে তথ্য দিয়ে সহযোগিতা করুন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com