নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু! নানার বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু!
হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বঙ্গবন্ধুর জন্মদিন পালন

হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বঙ্গবন্ধুর জন্মদিন পালন

মো.আলাউদ্দীনঃ

হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যথাযোগ্য মর্যাদায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করা হযেছে।

এ উপলক্ষে(১৭ মার্চ)বৃহস্পতিবার হাসপাতালের পক্ষ থেকে মা, শিশু, বয়োজ্যেষ্ঠ নাগরিক সবাইকে স্বাস্থ্যসেবা ও বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়েছে।

এসময় স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত সকল চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীদের স্বতস্ফুর্ত অংশগ্রহনে জাতির পিতার জন্মদিন উপলক্ষে ইনডোরের শিশু কর্ণারে কেক কাটা হয় এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুরজিত দত্তের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। ও হাসপাতালে ভর্তি সকল রোগীদের জন্য উন্নতমানের খাবার সরবরাহ করা হয় এবং বিভিন্ন এলাকা থেকে আসা সাধারণ মানুষ, বিশেষ করে গর্ভবতী মা, শিশু, বয়োজ্যেষ্ঠ নাগরিক ও স্কুলগামী শিশুরা স্বাস্থ্য সেবাও প্রদান করা হয়। বিশেষ এই স্বাস্থ্য সেবা কার্যক্রমের পাশাপাশি জরুরি বিভাগের সেবাদান, অন্তঃবিভাগের সেবাদান ও টিকাদান কার্যক্রম সহ সকল কার্যক্রম সরকারি নির্দেশনা মোতাবেক চালু রাখা হয়।

এদিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত মুক্তির উৎসব ও স্বাধীনতার সূবর্ণ জয়ন্তি মেলায় স্বাস্থ্য বিভাগের স্টলে আগত সকলকেও ইউনিক ডায়াগনষ্টিকের ব্যবস্থাপনায় ফ্রি ব্লাড গ্রুপিং,উচ্চ রক্তচাপ পরিমাপ,ডায়াবেটিস নির্ণয় করা হয়।

এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুরজিত দত্ত তার স্বাগত বক্তব্যে উপস্থিত চিকিৎসক কর্মকর্তা ও কর্মচারীদের উদ্দেশ্যে বলেন, “বঙ্গবন্ধু আমাদের সমগ্র বাঙালি জাতির পথপ্রদর্শক। বাঙালি জাতিকে নিয়ে পাকিস্তানি জান্তা শক্তির সাথে যুদ্ধ জয় করেই তিনি শিখিয়েছেন সীমিত সামর্থ্য সত্ত্বেও শুধু ইচ্ছাশক্তির জোরেই কিভাবে সব জয় করা যায়। মানুষের কল্যাণে কিভাবে কাজ করে মানুষ অমর হয়ে থাকতে পারে।”

তিনি সকলকে বঙ্গবন্ধুর শিক্ষা ও আদর্শের নীতি চর্চার মাধ্যমে সুনাগরিক ও সুযোগ্য প্রজাতন্ত্রের কর্মী হওয়ার আহ্বান জানান।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com