নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে স্বর্ণ ও ডলারের প্রলোভন দেখিয়ে নারীদের সর্বস্ব হাতিয়ে নেয়ার সময় ধরা ৪ প্রতারক  ফেইসবুকে বন্ধুত্বের ফাঁদে ফেলে অপহরণ: টাকা ও মোবাইলসহ গ্রেফতার ১ বেপরোয়া গতির বাসে কেড়ে নিলো দুইজন সিএনজি অটোরিকশার যাত্রীর প্রাণ: ধরা ঘাতক বাস চালক! পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রসহ ২ শিশুর মৃত্যু ! রাত পেরোলেই ভোট: হাটহাজারীতে অধিকাংশ কেন্দ্রই ঝুকিপূর্ণ, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ হওয়ায় সংঘাতের আশঙ্কা! দলীয় নির্দেশ অমান্য করে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির তিন নেতা বহিষ্কার ছেলেকে ফাঁসির দঁড়িতে ঝুলতে দেখে মায়ের বিষপান মধ্য রাতে ৫ হাজার ১০০ পিস মহামূল্যবান সেগুন কাঠ জব্দ করলো ইউএনও মশিউজ্জামান নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন
হাটহাজারীর মানুষকে গত ১৫ বছর ধোঁকা দেওয়া হয়েছে: ভিপি নাজিম

হাটহাজারীর মানুষকে গত ১৫ বছর ধোঁকা দেওয়া হয়েছে: ভিপি নাজিম

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারীর মানুষকে গত ১৫ বছর ধোঁকা দেওয়া হয়েছে। কেননা এই উপজেলায় কাঙ্ক্ষিত উন্নয়নের ছোঁয়া লাগেনি। তার কারণ দেখুন এই উপজেলার অলি গলির সড়কগুলো অবস্থা খুবই নাজুক কেবল তা নয়, স্বয়ং আনিস সাহেবের বাড়ির রাস্তাই প্রমাণ করে উপজেলায় কি উন্নয়ন তিনি করেছেন, বললেন তৃণমূল বিএনপির প্রার্থী সাবেক চাকসুর ভিপি নাজিম উদ্দীন।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে হাটহাজারী পৌরসভার রাঙামাটি রোড়ের কলাবাগান এলাকার মেগফাই রেস্টুরেন্টে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ সব কথা বলেন।

প্রগতিশীল গণতান্ত্রিক ফোরাম বাংলাদেশের প্রার্থী সাবেক  চাকসু ভিপি মোঃ নাজিম উদ্দিন বলেন, এই মডেল উপজেলায় আনিস সাহেব করতে পারেনি মডেল মসজিদ। এমনকি এই গুরুত্বপূর্ণ উপজেলায় তিনি একটি টেকনিক্যাল ইনিস্টিউটেড গড়তে ব্যর্থ হয়েছেন।

তিনি আরও বলেন, তাই তিনি এই উপজেলায় আগেও কিছু করতে পারেননি বর্তমানেও কিছু করতে পারবে বলে মনে হয় না। তাই পরিবর্তনের জন্য আপনারা সোনালী আঁশ (পাট) মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুন। আমি সব সময় হাটহাজারীর মানুষের সঙ্গে থাকবো।

 

এই সময় উপস্থিত ছিলেন, প্রগতিশীল গণতান্ত্রিক ফোরাম বাংলাদেশের রাউজানের প্রার্থী জিয়া, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক এমএ খালেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইদুল হক সুমন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাহার, ফতেহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক মোঃ হাসান লিটন, চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটের সাবেক জিএম শাহেদুল আলম শিবলু, হাটহাজারী উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক প্রমূখ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com