নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু! নানার বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু!
হাটহাজারীতে ৩টি সাপ ও ১টি বেজি উদ্ধার, পরে বনে অবমুক্ত

হাটহাজারীতে ৩টি সাপ ও ১টি বেজি উদ্ধার, পরে বনে অবমুক্ত

 

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী মডেল থানা সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ১টি কাল নাগিনী সাপ (Chrysopelea ornata), ১টি দুধরাজ সাপ (Coeloganathus Boie), ১টি দাঁড়াস সাপ (Rat Snake), এবং ১টি বেজি উদ্ধার করা হয় ।

রবিবার (২ জানুয়ারী) বিকেল ৩টায় সাপ ও বেজি উদ্ধার করা হয়।

বনে অবমুক্ত করা বেজি

হাটহাজারী রেঞ্জ কর্মকর্তা ও এসও মোঃ ফজলুল কাদের চৌধুরী হাটহাজারী নিউজকে বলেন, খবর পেয়ে হাটহাজারী মডেল থানা সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে অজ্ঞাত সাপুড়ের নিকট হইতে ১ টি কাল নাগিনী সাপ (Chrysopelea ornata), ১ টি দুধরাজ সাপ (Coeloganathus Boie), ০১ টি দাঁড়াস সাপ (Rat Snake), এবং ১ টি বেজি উদ্ধার করা হয় ।

 

পরে চট্টগ্রাম উত্তর বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মোজাম্মেল হক শাহ চৌধুরী মহোদয়ের নির্দেশনায় উদ্ধারকৃত ৩টি সাপ ও ১টি বেজিকে হাটহাজারী রেঞ্জের সংরক্ষিত বনে অবমুক্ত করা হয় ।

বন্যপ্রানী পাচার রোধে সকলকে আরও বেশি সতর্ক হতে হবে এবং মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির কাজ অব্যাহত রাখতেও নির্দেশনা দিয়েছেন ডিপো মহোদয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com