নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
রাত পেরোলেই ভোট: হাটহাজারীতে অধিকাংশ কেন্দ্রই ঝুকিপূর্ণ, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ হওয়ায় সংঘাতের আশঙ্কা! দলীয় নির্দেশ অমান্য করে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির তিন নেতা বহিষ্কার ছেলেকে ফাঁসির দঁড়িতে ঝুলতে দেখে মায়ের বিষপান মধ্য রাতে ৫ হাজার ১০০ পিস মহামূল্যবান সেগুন কাঠ জব্দ করলো ইউএনও মশিউজ্জামান নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা
হাটহাজারীতে সেগুন কাঠ বোঝাই গাড়ি জব্দ

হাটহাজারীতে সেগুন কাঠ বোঝাই গাড়ি জব্দ

নিজস্ব প্রতিবেদকঃ

হাটহাজারী পৌরসভার হাসপাতাল রোডের পশ্চিমে নাম্বার বিহীন জীপগাড়ী বোঝাই সেগুন গোল কাঠ আটক করে ইউএনও মোঃ শাহিদুল আলম।

 

শুক্রবার (৭ জানুয়ারী) সকাল সাড়ে দশটার দিকে কাঠ বোঝাই গাড়ি জব্দ করা হয়।

 

হাটহাজারী স্টেশন অফিসার মোঃ ফজলুল কাদের চৌধুরী হাটহাজারী নিউজ কে বলেন, পাচারকালে নাম্বার বিহীন জীপগাড়ী বোঝাই সেগুন গোল কাঠ আটক করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহিদুল আলম। এরপর তিনি আমাদের কে অবহিত করলে আমরা গিয়ে বনজ দ্রব্যের স্বপক্ষে কোন বৈধ কাগজপত্র নানা থাকায় ও ড্রাইভার দ্রুত পালিয়ে যাওয়ায় গাড়ীর মালিককে ভাম্যমান আদালতের মাধ্যমে ইউএনও মহোদয় ১০ হাজার টাকা জরিমানা করা হয়। পাশাপাশি ৬২ টু: = ৪৫.৩৭ ঘনফুট সেগুন গোল জব্দ পূর্বক অফিস হেফাজতে নেওয়া হয় ।

 

কয়েকটি গোপন সূত্রে জানা গেছে, আটককৃত কাঠ ও গাড়ি ছাড়িয়ে নিতে বনবিভাগের সাথে লবিং করতে হাটহাজারী গাছ ব্যবসায়ী সমিতির সভাপতি মুছা এবং রমজান মেম্বার কে দেখা গেছে। শুধু তা নয় যত অবৈধ কাঠ পাচার হয় সবই তাদের নিয়ন্ত্রণে হয়। এ চক্রের রয়েছে একটি সিন্ডিকেট।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com