নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু! নানার বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু!
হাটহাজারীতে সিএনজি ভাড়ায় দিশেহারা সাধারণ যাত্রী

হাটহাজারীতে সিএনজি ভাড়ায় দিশেহারা সাধারণ যাত্রী

 

মোঃ আবু তৈয়ব 

হাটহাজারীতে কাউকে তোয়াক্কা না করে মনের ইচ্ছে মতো ভাড়া নিচ্ছে সিএনজি অটোরিকশা চালকেরা।

বিজ্ঞাপন

 

 

বুধবার (৪মে) সরেজমিনে দেখা যায় হাটহাজারিতে সিএনজি অটোরিকশা চালকরা নিজেদের ইচ্ছে মতো সাধারণ যাত্রীদের কাছ থেকে ভাড়া আদায় করছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

 

হাটহাজারী বাসস্ট্যান্ড মোড় থেকে রাঙ্গামাটি রোডের ইছাপুর ফয়জিয়া বাজার ঈদের আগের দিন পর্যন্ত ভাড়া ছিল মাথাপিছু ১০ টাকা কিন্তু দেখা যায় ঈদের চাঁদ দেখা যাওয়ার সাথে সাথে ভাড়া বৃদ্ধি করে ১০ টাকার পরিবর্তে ২০ করে নিচ্ছে, ঈদের দ্বিতীয় দিন হাটহাজারী উপজেলার ফতেয়াবাদ এলাকায় দেখা যায় ফতেয়াবাদ থেকে মাদার্শা হাই স্কুল পর্যন্ত ঈদের আগে ভাড়া ছিল মাথাপিছু ২০ টাকা এখন সে ভাড়া বাড়িয়ে ৩০ টাকা নেওয়া হচ্ছে। এভাবে হাটহাজারীর প্রতিটা রোডে সিএনজি অটোরিকশা চালকরা ডাবল ভাড়া নিচ্ছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

 

সাধারণ যাত্রীরা বলেন, ঈদ উপলক্ষে সিএনজি অটোরিকশা চালকেরা প্রতিটি যাত্রী থেকে হয়তো ৫ টাকা করে বেশি নিতে পারে কিন্তু এভাবে ডাবল ভাড়া নিলে আমরা সাধারণ যাত্রীরা কীভাবে ঈদের আনন্দ উপভোগ করব।এক যাত্রী বলেন, আমারও ওদের মত সাধারণ মানুষ আমরা যদি কোটিপতি হতাম তাহলে আমরা প্রাইভেট কার নিয়ে চলাফেরা করতাম ওরা যদি সেটা না বুঝে তাহলে কে বুঝবে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

 

এই বিষয়ে ফতেয়াবাদ সিএনজি চালক সমিতির লাইনম্যান থেকে জানতে চাইলে উনি বলেন, ঈদ উপলক্ষে ঈদের তৃতীয় দিন পর্যন্ত ড্রাইভাররা বাড়তি বাড়া নিবে, ঈদের তৃতীয় দিনের পর থেকে আবার আগের মত ভাড়া নিবে অথচ এই ভাড়া বাড়ানোর ব্যাপারে সিএনজি মালিকেরা কিছুই জানেন না।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com