নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে স্বর্ণ ও ডলারের প্রলোভন দেখিয়ে নারীদের সর্বস্ব হাতিয়ে নেয়ার সময় ধরা ৪ প্রতারক  ফেইসবুকে বন্ধুত্বের ফাঁদে ফেলে অপহরণ: টাকা ও মোবাইলসহ গ্রেফতার ১ বেপরোয়া গতির বাসে কেড়ে নিলো দুইজন সিএনজি অটোরিকশার যাত্রীর প্রাণ: ধরা ঘাতক বাস চালক! পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রসহ ২ শিশুর মৃত্যু ! রাত পেরোলেই ভোট: হাটহাজারীতে অধিকাংশ কেন্দ্রই ঝুকিপূর্ণ, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ হওয়ায় সংঘাতের আশঙ্কা! দলীয় নির্দেশ অমান্য করে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির তিন নেতা বহিষ্কার ছেলেকে ফাঁসির দঁড়িতে ঝুলতে দেখে মায়ের বিষপান মধ্য রাতে ৫ হাজার ১০০ পিস মহামূল্যবান সেগুন কাঠ জব্দ করলো ইউএনও মশিউজ্জামান নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন
হাটহাজারীতে শিক্ষককে পাকা ঘর উপহার দিলেন শিক্ষার্থীরা

হাটহাজারীতে শিক্ষককে পাকা ঘর উপহার দিলেন শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক:

মানুষের মৌলিক চাহিদা হল ৫টি। তার মধ্যে শিক্ষা হল চতুর্থ স্থানে। তাই শিক্ষাগুরু কবিতায় ছাত্র শিক্ষককের পায়ে পানি ঢেলে ও ধুয়ে মুছে দিয়ে নজির স্থাপন করেছে। ঠিক তেমনই একটি ঘটনা ঘটেছে হাটহাজারী উপজেলার গড়দুয়ারা ইউনিয়নে। ড মো: শহীদুল্লাহ একাডেমী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শাহ আলমকে পাকা ঘর বেঁধে দিয়ে অনন্য দৃষ্টান্ত দেখালেন তার ছাত্ররা।

গত শুক্রবার ২৪ ডিসেম্বর পাকা ঘরটির যাবতীয় কাজ শেষে ছাত্ররা শিক্ষকের কাছে স্থানান্তর করেন।

স্থানীয়রা জানান, প্রাণপ্রিয় শিক্ষকের প্রতি এমন সম্মাননা জানানোর উদাহরণ তেমন একটা দেখা যায় না।
আমরা চিন্তা করি, জাকজমকপূর্ণ একটা অনুষ্ঠান করে শিক্ষাগুরুর হাতে একটা ক্রেস্ট ধরিয়ে দিলেই বুঝি সম্মান জানানো হয়ে যায়। ব্যাপারটা আসলে তেমন নয়। সারাজীবন কাজে লাগতে পারে এমন প্রয়োজনীয় সহযোগিতা করাটাই তো আসল সম্মাননা।

তারা আরও বলেন, মাত্র তিন মাসের ব্যবধানে নতুন ঘর উপহার দিয়েছেন গড়দুয়ারার ড. শহীদুল্লাহ একাডেমীর প্রাক্তন ছাত্রছাত্রীরা।

তাদের প্রিয় শিক্ষক জনাব শাহ আলম স্যারের ভাঙ্গা কুড়েঘরকে পাল্টে দিয়েছেন পাকা ভবনে।

তাই প্রতিটি শিক্ষক এবং শিক্ষার্থীদের মধ্যে এমন সৌহাদ্যপূর্ণ সম্পর্ক গড়ে উঠুক এটাই সবার কামনা। সকল শিক্ষক এবং শিক্ষার্থীদের জন্য রইল হাটহাজারী নিউজের পক্ষ থেকে শুভকামনা

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com