নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু!
হাটহাজারীতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

হাটহাজারীতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

মো.আলাউদ্দীনঃ

হাটহাজারীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে।

বৃহস্পতিবার(১৭মার্চ)এ উপলক্ষে উপজেলা প্রশাসন দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহন করেন।

কর্মসূচির মধ্যে ছিল ৩১ বার তোপ ধ্বনির মাধ্যমে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের বঙ্গবন্ধুকে নিয়ে গান ও নৃত্য প্রতিযোগীতা। প্রাথমিক পর্যায়ের শিক্ষার্থীদের মধ্যে চিত্রাংকন, হাতের লেখা প্রতিযোগীতা। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, পায়রা, বেলুন, উড়িয়ে এবং কেক কেটে আড়ম্বরের সাথে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন। আলোচনা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান। মিলাদ মাহফিল দোয়া / প্রার্থনা অনুষ্ঠান। ফরহাদাবাদ শিশু পরিবার ও শেখ রাসেল শিশু প্রশিক্ষন কেন্দ্রে উন্নত মানের খাবার পরিবেশন। জাতির পিতা বঙ্গবন্ধুর জীবন ও আদর্শ সম্পর্কিত ডকুমেন্টারী প্রদর্শন ও আতশবাজি উৎসব।

উপজেলা পরিষদ চত্বরে এ উপলক্ষে আয়োজিত আলোচনা ও পুরস্কার বিতরনী সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহিদুল আলম। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম রাশেদুল আলম।

সভায় বঙ্গবন্ধুর জীবন ও শিশু দিবসের উপর গুরুত্ব আরোপ করে স্বগত বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবু রায়হান। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান মোক্তার বেগম মুক্তা,মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল আলম, হাটহাজারী প্রেস ক্লাব সভাপতি কেশব কুমার বড়ুয়া, ওসি মোঃ রফিকুল ইসলাম। সমবায় অফিসার বিজয় কৃষ্ণ নাথ এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপজেলার সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বঙ্গবন্ধু জন্ম দিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সাতদিন ব্যপী মুক্তির উৎসব ও সূবর্ণজয়ন্তী মেলার আয়োজন করা হয়েছে।

এদিকে দিবসটি উপলক্ষে এক হতদরিদ্র বয়স্ক ব্যক্তিকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে একটি হুইল চেয়ার প্রদান করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com