নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু!
হাটহাজারীতে ধানের সাথে এ কেমন শত্রুতা!

হাটহাজারীতে ধানের সাথে এ কেমন শত্রুতা!

নিজস্ব প্রতিবেদকঃ

হাটহাজারী উপজেলার ছিপাতলী ইউনিয়নের ৭নং ওয়ার্ডে  মাড়াই করার জন্য স্তুপকৃত করে রাখা আমন ধানে আগুন দিয়ে পুড়িয়ে দেয় দূর্বৃত্তরা।

 

গত বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় ধানের স্তুপ গুলো আগুনে পুড়ে যায়।

 

স্থানীয়রা হাটহাজারী নিউজ কে বলেন, জানতাম মানুষের মাঝে শত্রুতা থাকে। এরপর গাছপালা এখন দেখছি ধানের সাথেও মানুষের শত্রুতা হয়! কি এক আজব ব্যাপার? এ ব্যক্তি গরিব অসহায় বৃদ্ধ কৃষক। তার কোন নিজের জমি নেই। অন্যের জমিতে বর্গা চাষ করে নিজের সংসার চালাই। তাঁর কষ্টার্জিত পাঁকা ধান যারা আগুনে পুড়ল তাদের বিরুদ্ধে প্রশাসনের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করেন।

 

ভুক্তভোগী কৃষক খোকন মিয়া হাটহাজারী নিউজ কে বলেন, আমি অসহায় গরিব মানুষ। ভিক্ষা করি না, পরিশ্রম করে আয়-রোজগার করি। এলাকার জনৈক ব্যক্তির কাছ থেকে জমিটিতে বর্গা চাষ করে আসছি।অনেক শখ করে এ বছর আমন ধানের চাষ করেছি।আলহামদুলিল্লাহ্,অন্যান্য বছরের তুলনায় এ বছর ধানও ভালো হয়েছে।গত ২দিন ধরে ধান কেটে রেখেছি, ভেবেছি কাল পরশু ঘরে পাঁকা ধান তুলবো।এর ভিতরে কে বা কারা আমার ফসলী জমিতে আগুন দিয়ে পালিয়ে যায়।আমি এর সুষ্ঠু বিচার চাই।ক্ষতিপূরণ চাই।

 

আগুন দিয়ে ধান পুড়ে দেওয়ার বিষয়টি নিশ্চিত করে  স্থানীয় নব নির্বাচিত মেম্বার মহিউদ্দিন আজিজ বলেন, আমি ঘটনাটি পরিদর্শন করেছি। খুবই দুঃখজনক বিষয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com