নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু! নানার বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু!
হাটহাজারীতে আবারও দাঁড়াস সাপ উদ্ধার, বনে অবমুক্ত

হাটহাজারীতে আবারও দাঁড়াস সাপ উদ্ধার, বনে অবমুক্ত

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রামের হাটহাজারী পৌর এলাকার পশ্চিম দেওয়ান নগর সন্ধীপ পাড়ার নোয়া মিয়া সর্দারের বাড়ী হইতে একটি ইন্দো-চীনা দাঁড়াশ সাপ(Indo- Chinese Rat Sanake,Ptyas Korros)উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৪ জুন) দুপুর আড়াই টার দিকে এ সাপটি উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

হাটহাজারী রেঞ্জ কর্মকর্তা মোঃ ফজলুল কাদের চৌধুরী বলেন, সাপটি দেখে বাড়ীর লোকজন আতঙ্কে আমাকে জানালে সঙ্গীয় স্টাফ ও SRT’BD এর সহযোগীতায় সাপ’টি উদ্ধার করে অফিস হেফাজতে নিয়ে আসে। পরবর্তীতে বিকাল ৫টার সময় সাপ’টি হাটহাজারী বন বিটে অবমুক্ত করা হয়েছে ।

চট্টগ্রাম উত্তর বনবিভাগের বন কর্মকর্তা মোজাম্মেল হক শাহ চৌধুরী বলেন, সাপসহ বিভিন্ন বন্যপ্রানী উদ্ধার অভিযানে সংশ্লিষ্ট সকলের প্রশংসা করে বলেন বন্যপ্রানী বনের প্রান, এদের সংরক্ষণে বনবিভাগের পাশাপাশি জনসাধারনেরও এগিয়ে আসতে হবে ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com