নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু! নানার বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু!
হাটহাজারীতে আবারও ইয়াবা ও গাঁজাসহ আটক ২

হাটহাজারীতে আবারও ইয়াবা ও গাঁজাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী থানাধীন পশ্চিম মেখল জামাল মুন্সীর বাড়ি থেকে দীর্ঘদিনের ও একাধিক মাদক মামলার আসামী মোঃ মঈন উদ্দিন প্রকাশ শিবলু (৩৩) ও নতুন রাস্তার মোড় দোকান থেকে মোঃ লাল মিয়া (৪৩) কে যথাক্রমে ১১০ পিস ইয়াবা ও ২৫০ গ্রাম গাঁজাসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

 

সোমবার (২৪ জানুয়ারী) রাত ৮টার দিকে অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, মোঃ মঈন উদ্দিন প্রকাশ শিবলু (৩৩), পিতাঃ মৃত জামাল উদ্দিন, সাংঃ পশ্চিম মেখল, জামাল মুন্সীর বাড়ি, ৮ নং ওয়ার্ড, মেখল ইউনিয়ন পরিষদ, থানাঃ হাটহাজারী এবং মোঃ লাল মিয়া (৪৩), পিতাঃ মৃত খায়রুল বশার, সাংঃ পূর্ব মান্দাকিনি, আব্দুল আজিজ বলি বাড়ি, ০৪ নং ওয়ার্ড, ফরহাদাবাদ ০১ নং ইউনিয়ন পরিষদ, থানাঃ হাটহাজারী, জেলাঃ চট্টগ্রাম।

বিজ্ঞাপন

চট্টগ্রাম জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের  উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার বলেন,  গোপন সংবাদের ভিত্তিতে উপপরিদর্শক মোঃ মনজুরুল হক এর নেতৃত্বে চট্টগ্রাম ক-সার্কেল (হাটহাজারী) এর একটি টিম রাত প্রায় ৮টার হাটহাজারী থানাধীন পশ্চিম মেখল জামাল মুন্সীর বাড়িতে অভিযানে দীর্ঘদিনের ও একাধিক মাদক মামলার আসামী মোঃ মঈন উদ্দিন প্রকাশ শিবলু (৩৩) ও নতুন রাস্তার মোড় দোকান থেকে মোঃ লাল মিয়া (৪৩) কে যথাক্রমে ১১০ পিস ইয়াবা ও ২৫০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার করে।

বিজ্ঞাপন

পরে হাটহাজারী থানায় মামলা দায়ের করা হয়। তারা দীর্ঘদিন এলাকায় মাদক ব্যবসা করে আসছে।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com