নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু! নানার বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু!
হাটহাজারীতে আবারও অজগর সাপ উদ্ধার, বনে অবমুক্ত 

হাটহাজারীতে আবারও অজগর সাপ উদ্ধার, বনে অবমুক্ত 

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী উপজেলার চিকনদন্ডী ইউনিয়নের আমান বাজার এলাকা সংলগ্ন পুকুর থেকে  একটি অজগড় সাপ উদ্ধার করা হয়। যার দৈর্ঘ্য ১২ফিট লম্বা, ওজন প্রায় ১৭ কেজি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বুধবার ( ১৩ এপ্রিল) সকাল ১০টার সময় দিকে এ অজগর সাপটি উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

হাটহাজারী রেঞ্জ কর্মকর্তা মোঃ ফজলুল কাদের চৌধুরী বলেন, হাটহাজারী উপজেলার চিকনদন্ডী আমান বাজার এলাকা সংলগ্ন পুকুর থেকে একটি অজগড় সাপ উদ্ধার করা হয়। যার দৈর্ঘ্য ১২ ফিট লম্বা ওজন প্রায় ১৭ কেজি।

বিজ্ঞাপন

তিনি বলেন, চট্টগ্রাম উত্তর বনবিভাগের বন কর্মকর্তা মোজাম্মেল হক শাহ চৌধুরীর নির্দেশনা মোতাবেক স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য ও মান্যগন্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে অজগর সাপটি হাটহাজারী বিটের গহীন বনে অবমুক্ত করা হয়।

তিনি আরও বলেন, একাজের সাথে সম্পৃক্ত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন সাপ বা যেকোন বন্যপ্রানী লোকালয়ে এসে মানুষের ঘরে ঢুকে গেলে যেন নিকটস্থ বন বিভাগকে অবগত করেন।সে ব্যাপারে জনগনের মাঝে বেশি বেশি সচেতনতা সৃষ্টি করতে হবে ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com