নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু!
হাটহাজারীতে আন্তর্জাতিক নারী দিবস পালিত

হাটহাজারীতে আন্তর্জাতিক নারী দিবস পালিত

নিজস্ব প্রতিবেদকঃ

হাটহাজারীতে মহাসমারোহে আন্তর্জাতিক নারী দিবস পালন করা হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার(৮ মার্চ) উপজেলা প্রশাসন মহিলা বিষয়ক অধিদপ্তর আলোচনা সভা, সনদপত্র ও প্রশিক্ষনার্থীদের মধ্যে চেক বিতরন কর্মসূচির আয়োজন করেন।

উপজেলা পরিষদ মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহিদুল আলম। অনুষ্ঠানে অতিথি ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নূরুল আলম, হাটহাজারী প্রেস ক্লাব সভাপতি কেশব কুমার বড়ুয়া, মহিলা সংস্থার চেয়ারম্যান শারমিন ইকবাল রিজভী, ওসির প্রতিনিধি আমির হোসেন, মৎস্য কর্মকর্তার প্রতিনিধি মেহেরুনেছা।
সভার শুরুতে স্বগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা এস এম জিন্নাত সুলতানা। আলোচনা সভা শেষে মহিলা বিষয়ক অধিদপ্তর আয়োজিত প্রশিক্ষনার্থীদের মধ্যে চেক ও সনদ পত্র বিতরন করেন অতিথিবৃন্দ।

এদিকে কাটিরহাট মহিলা ডিগ্রী কলেজের পক্ষ থেকে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করা হয়েছে। কলেজ অধ্যক্ষ কল্যান নাথ এর সভাপতিত্বে কলেজের আই সিটি মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের প্রোগ্রাম ম্যানেজার রোমানা শারমিন। এতে বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট লেখিকা ও টিভি ব্যক্তিত্ব লায়ন রোকেয়া হক।
অনুষ্ঠানের শুরুতে অতিথিদ্বয়কে কাটিরহাট মহিলা ডিগ্রি কলেজ পরিবারের পক্ষ থেকে আন্তর্জাতিক নারী দিবসের সম্মাননা প্রদান করা হয়।

অধ্যাপক সুললিত কান্তি দে’র সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কলেজ গভর্নিংবডির সদস্য শাহনেওয়াজ হোসেন চৌধুরী, অধ্যাপক নাসরিন পারভীন, শিক্ষার্থী তিলা বড়ুয়া ও পূজা দেব প্রমূখ।

এছাড়া বেসরকারি উন্নয়ন সংস্থা ঘাসফুল মেখল ইউনিয়নে ও মির্জাপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে নারী দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com