নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে দুই সিএনজি মুখোমুখী সংঘর্ষে আহত ১ হাটহাজারীতে ৬ বছরের শিশু মাহিকে মা সেজে অপহরণ করা দুই কিশোরীসহ গ্রেফতার ৪ বিদ্যুতের শর্ট থাকা ফ্রীজ খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠে শিশুর মৃত্যু ওজনে কম দেয়ার অভিযোগে আমান বাজারে সিজলকে ১৪ হাজার টাকা জরিমানা হিজরি নববর্ষ উপলক্ষে কুয়াইশ রহমানিয়া কাদেরিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার স্বাগত র্যালি নরমাল ডেলিভারিতে ১০টি শিশুর আগমন হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাটহাজারীতে বঙ্গবন্ধু হাইটেক পার্কের প্রস্তাবিত জায়গা পরিদর্শন করেন উপসচিব মোখতার আহমেদ  মির্জাপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ১৩টি পরিবারকে আর্থিক অনুদান দূষণরোধের লক্ষ্যে হালদা নদী পরিদর্শন  হাটহাজারীতে মাদকসেবনে বাধা দেয়ায় ইউপি সদস্যকে ছুরিকাঘাত: থানায় মামলা দায়ের
হত্যার পর লাশ গুম মামলার প্রধান আসামি বাহার আটক

হত্যার পর লাশ গুম মামলার প্রধান আসামি বাহার আটক

হাটহাজারী নিউজ ডেস্কঃ

চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলায় হত্যার পর লাশ গুম করার মামলার প্রধান আসামি মো. ইসমাইল প্রকাশ বাহারকে (৩২) গ্রেপ্তার করেছে র‌্যাব ৭।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) ভোর ৬টার দিকে উপজেলার কুমিরা বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। গ্রেপ্তারকৃত ইসমাইল সীতাকুণ্ডের ফৌজদারহাটের মো. মোছা মিয়ার ছেলে। ইসমাইলের ২০১২ সালে তার স্ত্রীকে মারধরের দায়ে এক বছরের বিনাশ্রম কারাদণ্ডও হয়।

জানা যায়, ২০১৭ সালের ২৮ আগস্ট উত্তর বাঁশবড়িয়া এলাকার অর্জুন চন্দ্রনাথ ভূষি কেনার জন্য নগদ ৭০ হাজার টাকা নিয়ে বাড়ি থেকে বাজারের উদ্দেশে বের হন। এসময় ইসমাইলসহ চারজন দুস্কৃতিকারী তাকে সুলতানা মন্দির ঝুমপাড়া থেকে ধরে পাহাড়ে নিয়ে কুপিয়ে হত্যা করে।

হত্যার পর লাশ গুম করার জন্য কুমিরাঘাট সুইচগেট শ্মশানখোলার পিছনে একটি খালের পানিতে লাশটিকে ভাসিয়ে দেয়। ৩ সেপ্টেম্বর সীতাকুণ্ড থানা পুলিশ এই লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের স্ত্রী রাণী নাথ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

মামলাটি প্রথমে সীতাকুণ্ড থানা তদন্ত করে এবং পরবর্তীতে মামলাটি সিআইডি তদন্ত করেন। সিআইডির তদন্তে ইসমাইলকে মূল আসামি হিসেবে শনাক্ত করা হয়। সিআইডির তদন্ত শেষে ঘটনাটিতে ইসমাইলসহ তার সহযোগী অপর ৪ জন আসামির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আমরা জানতে পারি, ইসমাইল সীতাকুণ্ড থানার কুমিরা বাজারে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে শনিবার ভোর ৬টায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার ইসমাইল হত্যার সাথে সরাসরি যুক্ত থাকার কথা স্বীকার করে। তাকে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com