নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
রাত পেরোলেই ভোট: হাটহাজারীতে অধিকাংশ কেন্দ্রই ঝুকিপূর্ণ, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ হওয়ায় সংঘাতের আশঙ্কা! দলীয় নির্দেশ অমান্য করে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির তিন নেতা বহিষ্কার ছেলেকে ফাঁসির দঁড়িতে ঝুলতে দেখে মায়ের বিষপান মধ্য রাতে ৫ হাজার ১০০ পিস মহামূল্যবান সেগুন কাঠ জব্দ করলো ইউএনও মশিউজ্জামান নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা
স্ত্রী ও দুই মেয়েকে গলাকেটে হত্যা পর আত্মহত্যার চেষ্টা

স্ত্রী ও দুই মেয়েকে গলাকেটে হত্যা পর আত্মহত্যার চেষ্টা

 

হাটহাজারী নিউজ ডেস্কঃ

স্ত্রী ও দুই মেয়েকে গলাকেটে হত্যা করেছে দন্ত চিকিৎসক আসাদুজ্জামন রুবেল।

বিজ্ঞাপন

 

 

হত্যাকাণ্ডের শিকার হয়েছে রুবলের স্ত্রী লাভলী বেগম (৩৫), মেয়ে ছোয়া আক্তার (১৬) এবং কথা আক্তার (১২)।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

গত শনিবার দিবাগত রাতে নির্মম এই ঘটনাটি ঘটেছে মানিকগঞ্জের ঘিওর উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের আঙ্গারপাড়া গ্রামে। বিষয়টি নিশ্চিত করেছেন ঘিওর থানা পুলিশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

 

ছোয়া আক্তার এসএসসি পরিক্ষার্থী এবং কথা আক্তার পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।জানা গেছে, দন্ত চিকিৎসক রুবেল আঙ্গারপাড়া গ্রামে শ্বশুর বাড়িতেই স্ত্রী সন্তানদের নিয়ে থাকতেন। আয় রোজগার তেমন না হওয়ায় বেশ কিছু প্রতিষ্ঠান থেকে ঋণ নিয়ে সাংসার চালাচ্ছিলেন রুবেল।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

 

ঋণ শোধ করতে না পারায় সে খেলাপি হয়ে পড়ে। এ নিয়ে সে মানসিক চাপে ছিল। সংসারেও স্ত্রীর সঙ্গে চলছিল ঝগড়া বিবাদ। গত রাতেও স্ত্রীর সঙ্গে তার কথাকাটাকাটি হয়।স্ত্রী ও মেয়েরা ঘুমিয়ে পড়লে রাতের কোনো একসময় ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে তিনজনকেই হত্যা করে সে। এরপর বাহির থেকে দরজায় শিকল দিয়ে চলে যায়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

আজ (৮ মে) ভোরের দিকে বাড়ির অদূরে ঢাকা-আরিচা মহাসড়কে এসে গাড়ি চাপায় আত্মহত্যার উদ্দেশ্যে রাস্তার ওপর শুয়ে পড়ে। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে থানায় সোপর্দ করেন।
এদিকে বাড়ির লোকজন সকালে উঠে ঘরের ভেতর রক্তাক্ত অবস্থায় তিনজনকে মৃত দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com