নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে দুই সিএনজি মুখোমুখী সংঘর্ষে আহত ১ হাটহাজারীতে ৬ বছরের শিশু মাহিকে মা সেজে অপহরণ করা দুই কিশোরীসহ গ্রেফতার ৪ বিদ্যুতের শর্ট থাকা ফ্রীজ খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠে শিশুর মৃত্যু ওজনে কম দেয়ার অভিযোগে আমান বাজারে সিজলকে ১৪ হাজার টাকা জরিমানা হিজরি নববর্ষ উপলক্ষে কুয়াইশ রহমানিয়া কাদেরিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার স্বাগত র্যালি নরমাল ডেলিভারিতে ১০টি শিশুর আগমন হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাটহাজারীতে বঙ্গবন্ধু হাইটেক পার্কের প্রস্তাবিত জায়গা পরিদর্শন করেন উপসচিব মোখতার আহমেদ  মির্জাপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ১৩টি পরিবারকে আর্থিক অনুদান দূষণরোধের লক্ষ্যে হালদা নদী পরিদর্শন  হাটহাজারীতে মাদকসেবনে বাধা দেয়ায় ইউপি সদস্যকে ছুরিকাঘাত: থানায় মামলা দায়ের
স্ত্রীকে নৃশংসভাবে গলা কেটে হত্যা: ২৪ বছর পরে ঘাতক স্বামী আটক

স্ত্রীকে নৃশংসভাবে গলা কেটে হত্যা: ২৪ বছর পরে ঘাতক স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক: কুমিল্লার চান্দিনায় স্ত্রীকে নৃশংসভাবে গলা কেটে হত্যা করে লাশ দ্বিখন্ডিত ও গুম করার অপরাধে মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামি ঘাতক স্বামী মোঃ ছাদেক হোসেন’কে দীর্ঘ ২৪ বছর পর চট্টগ্রাম মহানগরীর নাসিরাবাদ থেকে গ্রেফতার করেছে র‍্যাব-৭।

বৃহস্পতিবার (২৭ জুন) দুপুর ১টা ৩৫ মিনিটের দিকে বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক নুরুল আবছার বলেন, নিহত ভিকটিম রোকেয়া (১৭) আসামি মোঃ ছাদেক হোসেন এর ২য় স্ত্রী। ভিকটিম রোকেয়াকে বিয়ে করার পর থেকেই মোঃ ছাদেক হোসেন এর সংসারে অশান্তি ও দাম্পত্য কলহ লেগেই থাকতো। সে জন্য মোঃ ছাদেক হোসেন স্ত্রী রোকেয়াকে হত্যার পরিকল্পনা করে। উক্ত পরিকল্পনা মোতাবেক আসামি ছাদেক হোসেন স্ত্রী রোকেয়াকে গলা কেটে হত্যার পর লাশ দ্বিখণ্ডিত করে বস্তায় ভরে বাড়ি থেকে আনুমানিক ৪০০/৫০০ মিটার দূরে বড় খাল নামক নদীতে ফেলে দেয়।

এ ঘটনায় ভিকটিমের পরিবার বাদী হয়ে কুমিল্লা জেলার চান্দিনা থানায় ভিকটিমের স্বামী মোঃ ছাদেক হোসেন’কে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

উক্ত মামলায় চান্দিনা থানা পুলিশের তদন্তকারী কর্মকর্তা সাক্ষ্য প্রমাণ সংগ্রহ করে আসামি ছাদেক হোসেন এর বিরুদ্ধে বিজ্ঞ আদালতে অভিযোগপত্র দাখিল করেন। উক্ত অভিযোগপত্র এবং সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে বিজ্ঞ আদালত আসামি মোঃ ছাদেক হোসেন’কে দোষী সাব্যস্ত করে মৃত্যুদন্ড সাজা প্রদান করে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কুমিল্লার চান্দিনায় স্ত্রীকে নৃশংসভাবে গলা কেটে হত্যা করে লাশ দ্বিখন্ডিত ও গুম করার অপরাধে মৃত্যুদন্ডপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মোঃ ছাদেক হোসেন চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন নাসিরাবাদ এলাকায় অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল গত ২৭ জুন অভিযান পরিচালনা করে আসামি মোঃ ছাদেক হোসেন প্রকাশ ছাদেক মিয়া (৫০), পিতা-মোঃ মালু মিয়া, সাং-চানখার, থানা-চান্দিনা, জেলা-কুমিল্লা’কে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদে সে বর্ণিত হত্যা মামলার মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মর্মে স্বীকার করে। আসামিকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে মামলা দায়েরের পর থেকে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর নিকট হতে গ্রেফতার এড়াতে নিজ এলাকা ছেড়ে আত্মগোপনে চলে যায়।

গ্রেফতারকৃত আসামি সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে তাকে কুমিল্লা জেলার চান্দিনা থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com