নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে দুই সিএনজি মুখোমুখী সংঘর্ষে আহত ১ হাটহাজারীতে ৬ বছরের শিশু মাহিকে মা সেজে অপহরণ করা দুই কিশোরীসহ গ্রেফতার ৪ বিদ্যুতের শর্ট থাকা ফ্রীজ খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠে শিশুর মৃত্যু ওজনে কম দেয়ার অভিযোগে আমান বাজারে সিজলকে ১৪ হাজার টাকা জরিমানা হিজরি নববর্ষ উপলক্ষে কুয়াইশ রহমানিয়া কাদেরিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার স্বাগত র্যালি নরমাল ডেলিভারিতে ১০টি শিশুর আগমন হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাটহাজারীতে বঙ্গবন্ধু হাইটেক পার্কের প্রস্তাবিত জায়গা পরিদর্শন করেন উপসচিব মোখতার আহমেদ  মির্জাপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ১৩টি পরিবারকে আর্থিক অনুদান দূষণরোধের লক্ষ্যে হালদা নদী পরিদর্শন  হাটহাজারীতে মাদকসেবনে বাধা দেয়ায় ইউপি সদস্যকে ছুরিকাঘাত: থানায় মামলা দায়ের
সীতাকুণ্ডে ছাত্রীর ছবি এডিট করে ফেসবুকে পোস্ট, আটক ১

সীতাকুণ্ডে ছাত্রীর ছবি এডিট করে ফেসবুকে পোস্ট, আটক ১

নিজস্ব প্রতিবেদকঃ

 

সীতাকুন্ড থানাধীন ভাটিয়ারী এলাকা থেকে ব্যক্তিগত আপত্তিকর মুহুর্তের ছবি এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে মোঃ নুর উদ্দিন (২৯), নামে এক যুবককে আটক করেছে র‌্যাব ৭। আটকৃত যুবক ভাটিয়ারী হাজী তোবারক আলী উচ্চ বিদ্যালয় এ শিক্ষক।

শুক্রবার (৩১ ডিসেম্বর) দুপুর ১টার দিকে তাকে আটক করে।

আটককৃত মোঃ নুর উদ্দিন (২৯), পিতা- মৃত মোহাম্মদ মিয়া, সাং- ভাটিয়ারী মৌলভী পাড়া, থানা- সীতাকুন্ড, জেলা- চট্টগ্রাম।

র‌্যাব ৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ নূরুল আবছার তাকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ২৬ ডিসেম্বর ভিকটিমের পিতা মোঃ ইউছুফ (৬০) বাদী হয়ে র‌্যাব-৭, চট্টগ্রামে লিখিত অভিযোগ করেন যে, ভিকটিম তার মেয়ে ভাটিয়ারী বিজয় স্বরনী কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষে ছাত্রী।

তার মেয়ে কলেজে পড়ার আগে ভাটিয়ারী হাজী তোবারক আলী উচ্চ বিদ্যালয় পড়াশোনা করত। তার মেয়ে নবম শ্রেণীতে পড়াশোনা করা কালীন সময়ে স্কুলে আসা যাওয়ার পথে মোঃ নুর উদ্দিন তার মেয়েকে বিভিন্ন ভাবে প্রেম নিবেদন করত। তার মেয়ে নুর উদ্দিনের কথায় রাজী না হওয়ায় স্কুলে আসা যাওয়ার পথে বিভিন্ন সময় হুমকি দিতে থাকে যে “তার সাথে সম্পর্ক না করলে অপহরন করবে, এসিড মারবে, কোথাও বিয়ে হতে দিবে না” তার মেয়ে প্রম দিকে রাজী না হলেও এক পর্যায়ে বাধ্য হয়ে তার সাথে সর্ম্পক করতে রাজী হয়।

পরবর্তীতে নুর উদ্দিন তাদের বাড়ীতে এসে ঘরের পাশে তার মেয়ের সাথে ভয়ভীতি দেখিয়ে দুইজনের একসাথে এবং আলাদা ছবি উঠাত, হাত ধরে টানাটানি করত এবং কুপ্রস্তাবব দিত। তার মেয়ে লোক মুখে শুনতে পায় যে, মোঃ নুর উদ্দিন মাদক সেবন করে ও বিভিন্ন মেয়ের সাথে সম্পর্ক করার চেষ্টা করে। যার ফলে তার মেয়ে প্রেমের সম্পর্ক রাখতে না চাইলে নুর উদ্দিন ক্ষিপ্ত হয়ে যায়।

এরপর নুর উদ্দিন জানায় সে তার সাথে সর্ম্পক না রাখলে বা তার কথা মত না চললে তার কাছে থাকা ছবি এডিট করে সে নিজে বা কারো দ্ধারা ফেইস বুকে ফেক আইডি খুলে ছড়িয়ে দিবে, কোথাও বিয়ে হতে দিবে না, সে নিজেও বিয়ে করবে না যে বিয়ের প্রস্তাব নিয়ে আসবে তার হাত পা ভেঙ্গে ফেরত পাঠাবে। পরবর্তীতে ভিকটিম লোক লজ্জার ভয়ে বিষয় গুলি কারও কাছে প্রকাশ করে নাই।

এর কিছুদিন পর থেকে তার মেয়ের বিয়ের প্রস্তাব আসতে থাকলে ফেইস বুকে ফেইক আইডি খুলে তার মেয়ের ছবি এডিট করে নানান কুরুচিপূর্ন কথা লিখা শুরু করে। নুর উদ্দিন বিয়ের কথা শুনার পর পাত্রের বড়ভাই ও পাত্রের চাচাত ভাইয়ের মোবাইলে ফেইক আইডি কে বিভিন্ন কুরুচিপূর্ন ছবি পোষ্ট করে। বিভিন্ন কুরুচিপূর্ন কথা বলার কারনে তার মেয়ের বিয়ে ভেঙ্গে যায়।

এ অভিযোগের ভিত্তিতে সীতাকুন্ড থানাধীন ভাটিয়ারী এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ নুর উদ্দিন (২৯) আটক করে।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আসামীর বিভিন্ন ফেইক আউডি থেকে বিভিন্ন কুরুচিপূর্ন ছবি ও তথ্যের ফটোকপি জব্দ করা হয়।

আসামীকে জিজ্ঞাসাবাদে সে ঘটনার কথা স্বীকার করে এবং ভিকটিম এর সম্মান নষ্ট করার জন্য বিভিন্ন ফেইক আইডি খুলে নিজে ও তার সহযোগীদের দিয়ে সম্মান হানিকর ছবি ও তথ্য প্রকাশ ও প্রচার করছে।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com