নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু! নানার বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু!
সিআরবিতে প্রস্তাবিত হাসপাতাল মানে পরিবেশ ভারসাম্যহীন চট্টগ্রাম নগরী – ব্যারিস্টার মনোয়ার

সিআরবিতে প্রস্তাবিত হাসপাতাল মানে পরিবেশ ভারসাম্যহীন চট্টগ্রাম নগরী – ব্যারিস্টার মনোয়ার

নিজস্ব প্রতিনিধিঃ

ব্যারিস্টার মনোয়ার হোসেন বলেছেন, “বিশ্বের পরিবেশের ভারসাম্য রক্ষা করে ভবিষ্যৎ বংশধরদের জন্য নিরাপদ পৃথিবী নিশ্চিত করতে পরিবেশের সৌন্দর্য রক্ষা ও পরিবেশ উন্নয়নের জন্য যুগোপযোগী কর্মকাণ্ড হাতে নিতে হচ্ছে। পরিবেশের উন্নত এবং উন্নয়নশীল দেশগুলোর সরকার পরিবেশ ভারসাম্য রক্ষায় সর্বোচ্চ ত্যাগের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। কিন্তু দুঃখের বিষয় সিআরবি হাসপাতালের প্রস্তাব মনে হচ্ছে চট্টগ্রামের পরিবেশ নিয়ে সম্পূর্ণ বিপরিত দৃষ্টি ভঙ্গি রয়েছে। এটি চট্টগ্রামের প্রতি অবহেলার আরেক উদাহরণ। তিনি মাননীয় প্রধানমন্ত্রীকে এ ব্যপারে দূত হস্তক্ষেপ করে সিদ্ধান্ত বাতিলের মাধ্যমে চট্টগ্রামবাসীকে তথা দেশবাসীকে আস্বস্ত করার অনুরোধ করেন।”

শুক্রবার(১ এপ্রিল)বিকেলে সিআরবি চত্তরে চট্টগ্রাম নাগরিক ফোরামের উদ্যোগে সিআরবিতে বেসরকারি হাসপাতাল নির্মাণের সিদ্ধান্ত বাতিলের দাবিতে আয়োজিত এক সমাবেশে ফোরামের চেয়ারম্যান আন্তর্জাতিক মানবাধিকার নেতা আইনজীবী চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের পুরোধা ব্যারিস্টার মনোয়ার হোসেন সভাপতির বক্তব্যে উপরোক্ত আহবান জানান।

সিআরবি চত্ত্বরে অনুষ্ঠিত সভায় ফোরামের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার খালেদ এর সভাপতিত্বে ও মহাসচিব মো. কামাল উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন এড ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল ডা: মাহফুজুর রহমান, এম শাহাদাত নবী খোকা, ডা: ইদ্রিস আলী, লায়লা বানু, গোলাপুর রহমান, লিঠু দাশ গুপ্ত, এস এম শাহেদ হোসাইন, আব্দুল মজুমদার, সাংবাদিক মির্জা ইমতিয়াজ শহিদ (শাওন), যুগ্ম মহাসচিব আকরাম হোসেন, এড: ইকরাম হোসেন বাবুল, এড: মাসুদ, কুসুম আক্তার, নুরুল ইসলাম সবুজ, অধ্যাপক ফরিদ আহমেদ, ওসমান গণি, গাজী মাসুদ করিম, নেত্রী হাসিনা আক্তার, কানিজ ফাতেমা, জাহাঙ্গীর আলম দস্তগীর, মো: ফোরকান, লাভলী ডিও, ফারহানা শারমিন, টি আর খান, আসিস চৌধুরী, প্রকৌশলী নুরুল আলম উজ্জ্বল, বাবু, প্রমুখ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com