নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে দুই সিএনজি মুখোমুখী সংঘর্ষে আহত ১ হাটহাজারীতে ৬ বছরের শিশু মাহিকে মা সেজে অপহরণ করা দুই কিশোরীসহ গ্রেফতার ৪ বিদ্যুতের শর্ট থাকা ফ্রীজ খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠে শিশুর মৃত্যু ওজনে কম দেয়ার অভিযোগে আমান বাজারে সিজলকে ১৪ হাজার টাকা জরিমানা হিজরি নববর্ষ উপলক্ষে কুয়াইশ রহমানিয়া কাদেরিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার স্বাগত র্যালি নরমাল ডেলিভারিতে ১০টি শিশুর আগমন হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাটহাজারীতে বঙ্গবন্ধু হাইটেক পার্কের প্রস্তাবিত জায়গা পরিদর্শন করেন উপসচিব মোখতার আহমেদ  মির্জাপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ১৩টি পরিবারকে আর্থিক অনুদান দূষণরোধের লক্ষ্যে হালদা নদী পরিদর্শন  হাটহাজারীতে মাদকসেবনে বাধা দেয়ায় ইউপি সদস্যকে ছুরিকাঘাত: থানায় মামলা দায়ের
সাংবাদিক মাহমুদ আল আজাদকে অপহরণ ও মারধরের অভিযোগ

সাংবাদিক মাহমুদ আল আজাদকে অপহরণ ও মারধরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: হাটহাজারী অনলাইন প্রেসক্লাব ও সাংবাদিক ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক মাহমুদ আল আজাদ কে অপহরণ ও মারধরের ঘটনায় থানায় অভিযোগ।

শনিবার (১ জুন) রাত ১০টার দিকে ওসি মনিরুজ্জামান এর নির্দেশনায় এ অভিযোগ নেয়া হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, গতকাল (৩১ মে) রাত ১০টার দিকে পৌরসভার মেডিকেল গেইট সংলগ্ন এলাকায় ১৫/২০ জন সন্ত্রাসী ৪/৫টি সিএনজি অটোরিকশা যোগে সাংবাদিক মাহমুদ আল আজাদ কে মারধর ও টানা হেচড়া করে সিএনজি অটোরিকশা করে তুলে নিয়ে যাওয়ার সময় তার সোর চিৎকার শুনে আশেপাশে লোকজন ছুটে এলেই তারা পালিয়ে যায়।

এ ঘটনায় সাংবাদিক মাহমুদ আল আজাদ বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা ১২ জনের নামে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

প্রসঙ্গত, পৌরসভার আদর্শ গ্রামে আশ্রয়ণ প্রকল্পের ঘর দেয়ার কথা বলে প্রতিবন্ধী যুবকের কাছে থেকে টাকা নেয়ার অভিযোগের ভিত্তিতে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক মাহমুদ আল আজাদ কে হত্যা করতে অপহরণ করার চেষ্টা করে।

সাংবাদিক মাহমুদ আল আজাদ বলেন, আমার সহকর্মী সাংবাদিকদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। তারা আমাকে অনেক সহযোগিতা করেছেন এবং পাশে আছেন এটাই আমার শক্তি, এটাই আমার প্রেরণা। তারপরও আমি চরম নিরাপত্তাহীনতায় আছি। পুলিশ প্রশাসন কে অবহিত করার পরও তড়িৎ কোন ব্যবস্থা নেয়নি। তবে ওসির নির্দেশনায় আজ (১ জুন) সকালে ঘটনাস্থলে তদন্ত করার জন্য এসআই ফয়সালকে পাঠিয়েছেন। তারপর আজ (১ জুন) রাত ১০টা দিকে আমার সহকর্মী সাংবাদিকদের নিয়ে ওসির সাথে কথা হয়েছে। তিনি যথাযথ ব্যবস্থা নেয়ার আশ্বস্ত করেছেন। তারপর আপনারা নিশ্চয় অবগত হয়েছেন গতকাল (৩১ মে) রাত ১০টার দিকে উপজেলা মেডিকেল গেইট এলাকায় ২০/৩০ জনের একটি সন্ত্রাসী দল আমাকে জোরপূর্বক অপহরণ করে সিএনজিতে উঠিয়ে নিয়ে যেতে চেয়েছিল। আমার কিছু সহকর্মী ও স্থানীয় কয়েকজন ব্যক্তি এই অপহরণকারীদের থেকে উদ্ধার করে নিয়ে যায়। এ সন্ত্রাসী দল আমার উপর হামলা করেছে। পূর্ব শত্রুতার জের ধরে ও স্থানীয় এক শ্রমিক লীগ নেতা কামালের বিরুদ্ধে প্রতিবন্ধী থেকে আশ্রয়ন প্রকল্পের ঘর দেওয়ার নামে টাকা আত্মসাৎ করার নিউজ করলে আমার উপর ক্ষেপে যায়। বিভিন্ন মিথ্যা অপবাদ দিয়ে কৌশলগতভাবে আমাকে অপহরণ করতে চেষ্টা করেছে তার ছেলে আরমানের নেতৃত্বে। আমি গত এক সপ্তাহ ধরে তাদের হুমকির কারণে আমার বাড়িতে যেতে পারছিনা। আমার বাড়িতেও প্রতিদিন রাতে বিভিন্ন স্লোগান গালাগালি করে আসছে আমার পরিবারের উপর। তারাও নিরাপদ নেই। আমি আইনি প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করছি। আমি এখন নিরাপত্তাহীনতায় ভুগছি। যেকোনো সময় তারা আমার বড় ধরনের ক্ষতি করতে পারে বলে আশঙ্কা প্রকাশ করছি।

হাটহাজারী অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও হাটহাজারী সাংবাদিক ঐক্য পরিষদ এর সাধারণ সম্পাদক মোহাম্মদ মহিন উদ্দিন বলেন, আজকে আমরা ওসি মনিরুজ্জামানের সাথে কথা বলেছি। তিনি আমাদের কে আশ্বস্ত করেছেন তার জন্য অপেক্ষা করব। যদি যথাযথ ব্যবস্থা না নেয়া হয়। তাহলে আমরা মানববন্ধনসহ কঠোর কর্মসূচি পালন করব।

হাটহাজারী সাংবাদিক ঐক্য পরিষদ এর সভাপতি মোহাম্মদ আলী বলেন, তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবি করছি।

হাটহাজারী অনলাইন প্রেসক্লাবের সভাপতি মো: আতাউর রহমান মিয়া বলেন, এমন ন্যাক্কারজনক ঘটনার জন্য তীব্র নিন্দা জানাচ্ছি। যদি কেউ অপরাধ করে তার জন্য আইন আদালত আছে। এরপরও কোন সাহসে রাতের অন্ধকারে সাংবাদিক মাহমুদ আল আজাদ কে অপহরণ ও মারধর করতে চাই। তাদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করছি।

হাটহাজারী মডেল থানার ওসি মনিরুজ্জামান বলেন, তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com