নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে দুই সিএনজি মুখোমুখী সংঘর্ষে আহত ১ হাটহাজারীতে ৬ বছরের শিশু মাহিকে মা সেজে অপহরণ করা দুই কিশোরীসহ গ্রেফতার ৪ বিদ্যুতের শর্ট থাকা ফ্রীজ খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠে শিশুর মৃত্যু ওজনে কম দেয়ার অভিযোগে আমান বাজারে সিজলকে ১৪ হাজার টাকা জরিমানা হিজরি নববর্ষ উপলক্ষে কুয়াইশ রহমানিয়া কাদেরিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার স্বাগত র্যালি নরমাল ডেলিভারিতে ১০টি শিশুর আগমন হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাটহাজারীতে বঙ্গবন্ধু হাইটেক পার্কের প্রস্তাবিত জায়গা পরিদর্শন করেন উপসচিব মোখতার আহমেদ  মির্জাপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ১৩টি পরিবারকে আর্থিক অনুদান দূষণরোধের লক্ষ্যে হালদা নদী পরিদর্শন  হাটহাজারীতে মাদকসেবনে বাধা দেয়ায় ইউপি সদস্যকে ছুরিকাঘাত: থানায় মামলা দায়ের
রাস্তা নাকি ট্রাক রাখার পার্কিং! দায় কার?

রাস্তা নাকি ট্রাক রাখার পার্কিং! দায় কার?

নিজস্ব প্রতিবেদকঃ

হাটহাজারী পৌরসভার রোমানীয়া মাদ্রাসার গেইট সংলগ্ন চট্টগ্রাম-হাটহাজারী মহাসড়কের ব্রীজে ট্রাকের পার্কিং করে রাখায় যানজট আর দুর্ঘটনা ঘটে যাওয়ার আংশষ্কা।এদিকে নিত্য দিনের সঙ্গী হাটহাজারী বাসস্ট্যান্ডের যানজট।

নোমানীয়া মাদরাসার গেইটের সামনে ব্রীজের উপর ট্রাকগুলো পার্কিং করে রাখা

শুক্রবার (৭ জানুয়ারী) রাত ৭টার দিকে চট্টগ্রাম-হাটহাজারী মহাসড়কে এমন চিত্র দেখা যায়।

 

কাসেম, আরিফ ও বাদশা নামের সিএনজি চালকরা হাটহাজারী নিউজ কে বলেন, প্রতিদিনই শেরে বাংলা শাহ্ (রঃ) মাজারের কিছুটা আগে নোমানীয়া মাদরাসার গেইটের সামনে ব্রীজের উপর ট্রাকগুলো রাখায় সড়ক অনেক সরু হয়ে গেছে। ট্রাফিক পুলিশ এগুলো দেখে না। শুধু ধান্দার কাজেই ব্যস্ত। রাস্তায় থাকলে তেমন সমস্যা হতো না। রাস্তার তুলনায় ব্রীজ গুলো অনেক ছোট। আর সে ছোট জায়গায় ট্রাকের পার্কিং মোটেও উচিত হয় না। এটা আমরা সহজেই বুঝতে পারি ট্রাকচালক প্রশাসনকে কোন পাত্তা দেয় না তার প্রমাণ।

সড়কে গাড়ির পার্কিং যানজট নিত্যদিনের ভোগান্তি

দুর্ঘটনায় প্রতিরোধ আর যানজট নিরসনের জন্য সড়ক প্রস্থ হলেও বাস্তবে সে সড়ক হল গাড়ির পার্কি। তার জন্য সুযোগ সুবিধা ভালো হয়েছে গাড়ির মালিক ও চালকদের বলে মনে করছে সচেতন মহল।

 

নিরাপদ সড়ক চাই এর হাটহাজারীর সদস্য ও ব্যবসায়ী কুতুবউদ্দিন নওশাদ হাটহাজারী নিউজ কে বলেন, শুধু নোমানীয়া মাদরাসা কেন? পুরো হাটহাজারী পৌরসভার বাজার, কলেজ গেইট, বাসস্ট্যান্ডে সবখানেই রাস্তা নয় যেন গাড়ির পার্কিং!  আরও অবাক হওয়ার কথা ট্রাফিক পুলিশের যে বক্স আছে, সেটাকে পুরো ঢেকে রাখে গাড়ির পার্কিং। তাহলেই আমার মত সাধারণ মানুষের প্রশ্ন ট্রাফিক বিভাগের কাজ কি?

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com