নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে স্বর্ণ ও ডলারের প্রলোভন দেখিয়ে নারীদের সর্বস্ব হাতিয়ে নেয়ার সময় ধরা ৪ প্রতারক  ফেইসবুকে বন্ধুত্বের ফাঁদে ফেলে অপহরণ: টাকা ও মোবাইলসহ গ্রেফতার ১ বেপরোয়া গতির বাসে কেড়ে নিলো দুইজন সিএনজি অটোরিকশার যাত্রীর প্রাণ: ধরা ঘাতক বাস চালক! পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রসহ ২ শিশুর মৃত্যু ! রাত পেরোলেই ভোট: হাটহাজারীতে অধিকাংশ কেন্দ্রই ঝুকিপূর্ণ, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ হওয়ায় সংঘাতের আশঙ্কা! দলীয় নির্দেশ অমান্য করে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির তিন নেতা বহিষ্কার ছেলেকে ফাঁসির দঁড়িতে ঝুলতে দেখে মায়ের বিষপান মধ্য রাতে ৫ হাজার ১০০ পিস মহামূল্যবান সেগুন কাঠ জব্দ করলো ইউএনও মশিউজ্জামান নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন
রাজনীতিবিদ আলী আজগর চৌধুরীর ইন্তেকাল

রাজনীতিবিদ আলী আজগর চৌধুরীর ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদকঃ

ফতেয়াবাদ আর্দশ বহুমুখী উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সাবেক সহ সভাপতি, ফতেয়াবাদ নাগরিক কমিটির প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব এম আলী আজগর চৌধুরী(৭৪) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 

রবিবার (৯ জানুয়ারি) রাত সাড়ে আটটায় নিজ বাসা ফতেয়াবাদে চিকিৎসাধীন থাকা অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

 

আগামীকাল সোমবার (১০ জানুয়ারি) সকাল ১১ টায় ফতেয়াবাদ হাই স্কুল মাঠে নামাজে জানাজা শেষে তাকে দাফন করা হবে।

 

মৃত্যুকালে স্ত্রী, ১ মেয়ে, ৪ ছেলে নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

 

উল্লেখ্য, তার বড় সন্তান চবি হিসাব বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. আলী আরশাদ চৌধুরী ও ছোট সন্তান সিটি ব্যাংক এর সিনিয়র এসিসট্যন্ট ভাইস প্রেসিডেন্ট।

 

বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবকের মৃত্যুতে দৈনিক প্রিয় চট্টগ্রামের নির্বাহী সম্পাদক মির্জা ইমতিয়াজ শোক প্রকাশ করেছেন। সেই সঙ্গে তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

 

অন্যদিকে, গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক প্রধান শিক্ষা কর্মকর্তা এবং সব্যসাচী লেখক ও মিডিয়া ব্যক্তিত্ব অধ্যাপক মির্জা শহীদুল্লাহ্।

 

পাশাপাশি ফতেয়াবাদ আর্দশ উচ্চ বিদ্যালয়, ফতেয়াবাদ সিটি কর্পোরেশন বালিকা বিদ্যালয় ও কলেজ, ফ্রেন্ডস এশোসিয়েশন,  বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com