নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে স্বর্ণ ও ডলারের প্রলোভন দেখিয়ে নারীদের সর্বস্ব হাতিয়ে নেয়ার সময় ধরা ৪ প্রতারক  ফেইসবুকে বন্ধুত্বের ফাঁদে ফেলে অপহরণ: টাকা ও মোবাইলসহ গ্রেফতার ১ বেপরোয়া গতির বাসে কেড়ে নিলো দুইজন সিএনজি অটোরিকশার যাত্রীর প্রাণ: ধরা ঘাতক বাস চালক! পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রসহ ২ শিশুর মৃত্যু ! রাত পেরোলেই ভোট: হাটহাজারীতে অধিকাংশ কেন্দ্রই ঝুকিপূর্ণ, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ হওয়ায় সংঘাতের আশঙ্কা! দলীয় নির্দেশ অমান্য করে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির তিন নেতা বহিষ্কার ছেলেকে ফাঁসির দঁড়িতে ঝুলতে দেখে মায়ের বিষপান মধ্য রাতে ৫ হাজার ১০০ পিস মহামূল্যবান সেগুন কাঠ জব্দ করলো ইউএনও মশিউজ্জামান নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন
রাঙ্গুনিয়ায় আগুনে পুড়া অর্ধগলিত লাশ উদ্ধার

রাঙ্গুনিয়ায় আগুনে পুড়া অর্ধগলিত লাশ উদ্ধার

হাটহাজারী নিউজ ডেস্ক:

রাঙ্গুনিয়া উপজেলার লালানগর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ধামাইরহাট-রাজারহাট সংযোগ সড়কের ঘাগড়াখাল ব্রিজ সংলগ্ন বাঁশঝাড় থেকে অর্ধগলিত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

রবিবার (৮ মে) রাতে লাশটি উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

  1. স্থানীয়রা জানান, ঘাগড়াখাল ব্রিজ সংলগ্ন বাঁশঝাড়ে অনেক কাক উড়তে দেখে স্থানীয় কৃষকরা কৌতুহল হয়ে দেখতে যায়। আশেপাশে যেতে না যেতেই দূর্গন্ধ ছড়িয়ে পড়ে। পরে অর্ধগলিত একটি লাশ দেখা যায়। তবে লাশের শরীরে লুঙি এবং ছাই রঙের একটি শার্ট পরিহিত ছিল। ডান পায়ের সব আঙ্গুল গোড়া থেকে কাটা ছিল। লাশটির মাথা আগুন দিয়ে সম্পূর্ণরূপে পুড়িয়ে দেয়া হয়েছে। লাশের আলামত দেখে বুঝা যাচ্ছে এটিকে বিভৎসভাবে মেরে লাশ গুমের উদ্দেশ্যে লোকালয় থেকে গভীরে এনে নির্জন এই স্থানটিতে ফেলে দেয়া হয়েছে।

    বিজ্ঞাপন

রাঙ্গুনিয়া থানার ওসি (তদন্ত) খান নুরুল ইসলাম জানান, এটি একটা পুরুষ ব্যক্তির লাশ। যেটি আনুমানিক ৮/১০ দিনের পুরাতন হতে পারে। এটি পঁচে গিয়ে শরীরে পোকা ধরেছে। আমরা এই ব্যাপারে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নিচ্ছি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com