নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু! নানার বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু!
রাউজানে সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু

রাউজানে সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ

রাউজান উপজেলার পাহাড়তলী চৌমুহনী বাজারের পশ্চিমে কালাপুল এলাকায় চট্টগ্রাম-কাপ্তাই সড়কে পিকআপ-সিএনজি মুখোমুখি সংঘর্ষে সাজিয়া খাতুন (৫৩) নামে এক মহিলা নিহত হয়েছেন।

বুধবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যা ৭ টার দিকেএই দূর্ঘটনাটি ঘটে।

নিহত সাজিয়া খাতুন রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়নের সুখবিলাস গ্রামের নাপিত পুকুরিয়া এলাকার মৃত মো. সাহাবুল আলমের স্ত্রী। তিনি  দুই ছেলে এক মেয়ের জননী।

আহতরা হলেন, জালাল আহমেদের স্ত্রী জুলেখা আক্তার, নজরুল ইসলাম স্ত্রী জিকু আক্তার ও মৃত আহমেদ মিয়ার পুত্র মো. আজগর। এরা প্রত্যেকেই একই এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী জানান, পাহাড়তলী বাজারমুখী একটি দ্রুতগামী পিকআপ (চট্ট মেট্রো -ন ১১-৭১১৩) ওভারটেক করার সময় পথেরহাটমুখী সিএনজি চালিত একটি অটোরিকশার (চট্টগ্রাম -থ ১৪-৫৩৭৫) সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে একজন মহিলা নিহত হন। আহত অপর ৩ যাত্রীকে উদ্ধার করে পথেরহাটের পাইওনিয়ার হাসপাতালে প্রেরণ করি।

আটক চালক টেকনাফ উপজেলার শামসুল আলমের পুত্র মো. আলম (৩০)।

নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জয়নাল আবেদীন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে একটি লাশ উদ্ধার করে সুরতহালের জন্য মর্গে প্রেরণ করেছি।পিকআপ চালকসহ গাড়ি দুটি আমাদের হেফাজতে রয়েছে।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com