নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
রাত পেরোলেই ভোট: হাটহাজারীতে অধিকাংশ কেন্দ্রই ঝুকিপূর্ণ, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ হওয়ায় সংঘাতের আশঙ্কা! দলীয় নির্দেশ অমান্য করে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির তিন নেতা বহিষ্কার ছেলেকে ফাঁসির দঁড়িতে ঝুলতে দেখে মায়ের বিষপান মধ্য রাতে ৫ হাজার ১০০ পিস মহামূল্যবান সেগুন কাঠ জব্দ করলো ইউএনও মশিউজ্জামান নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা
রাউজানে ছেলেকে জবাই করে হত্যা চেষ্টা

রাউজানে ছেলেকে জবাই করে হত্যা চেষ্টা

 

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রামের রাউজানে ছেলেকে জবাই করে হত্যার উদ্দেশ্যে গলায় কোপ দিয়েছেন পিতা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

 

শনিবার (৭ মে) সকাল ৯টার দিকে ঘটনাটি ঘটেছে উপজেলার ১১ নম্বর পশ্চিম গুজরা ইউনিয়নের মগদাই গ্রামে। গলায় মারাত্মক জখম হওয়ায় ওই ছেলে হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। তার গলায় সেলাইও দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

 

স্থানীয় ইউপি সদস্য আবদুল মন্নানসহ অনেকে জানান, সকাল ৯টার দিকে এলাকার নুর মোহাম্মদ মেম্বারের বাড়ির চাল ব্যবসায়ী জাফর আহম্মদ ও তার ছেলে মো. জাশেদের (৩২) মাঝে পারিবারিক কলহের জের ধরে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বাবা জাফর তার ছেলেকে মাটিতে চেপে ধরে ধারালো দা দিয়ে জবাই করার উদ্দেশ্যে গলায় কোপ দেন। এ সময় পরিবারের সদস্যরা ধস্তাধস্তি করে বাবা জাফরকে সরিয়ে ফেলেন। দায়ের কোপে গলায় মারাত্মক জখম হয় ছেলে জাশেদের। পরে তাকে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা শেষে বাড়িতে নেওয়া হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

 

স্থানীয়রা জানান, গলা আরেকটু কাটা গেলে জাশেদ মারা পড়তেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান লায়ন সাহাবুদ্দিন আরিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে আমি এসেছি। এই ঘটনায় ছেলের অভিযোগে থানায় মামলা হবে।

বিজ্ঞাপন

 

 

 

রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেবনাথ বলেন, বাবা ছেলেকে জবাই করার উদ্দেশ্যে ধারালো দা দিয়ে জখম করার কথা শুনেছি। তবে এখনো এ নিয়ে কেউ অভিযোগ দেয়নি।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com