নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু!
রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে হাটহাজারী উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে হাটহাজারী উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা

 

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে হাটহাজারী উপজেলা প্রশাসন হাটহাজারীর সর্বস্তরের জনসাধারণকে নিয়ে এক মতবিনিময় সভা আয়োজন করেছে।

বিজ্ঞাপন

 

 

বৃহস্পতিবার (৩১ মার্চ) উপজেলা হল রুমে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

রমজানকে সামনে রেখে কোন ধরনের কালোবাজারি সিন্ডিকেট অবৈধ মজুতদারী ব্যবসায়ী যাতে নিত্যপ্রয়োজনিয় ভোগ্যপণ্য মূল্যবৃদ্ধি করে বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি করতে না পারে সেজন্য বক্তারা অভিমত ব্যক্ত করেন।হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহিদুল আলম বলেন, রমজান মাস সিয়াম সাধনার মাস । অধিক মুনাফা লাভের আশায় কোনো পণ্যের মূল্য অধিক নিয়ে অনেক বড় অপরাধ । রমজান ও ঈদ কে সামনে রেখে কোনো ব্যবসায়ী যাতে ভোগ্যপণ্য ও কাপড়ের দোকানে অধিক টাকা মানুষ থেকে হাতিয়ে নিতে না পারে সে জন্য সব সময় নির্বাহী ম্যাজিস্ট্রেটের মোবাইল কোর্ট অব্যাহত থাকবে। সবাই হাটহাজারী উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আবু রায়হান বলেন ভোক্তা অধিকার আইন অনুসারে ভোক্তাদের কখনো না ঠকে সেজন্য হাটহাজারীতে মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত আছে। রমজানকে সামনে রেখে মোবাইল কোর্ট পরিচালনার আরো জোরদার করা হবে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

হাটহাজারী মডেল থানার মোঃ রফিকুল ইসলাম বলেন রমজান মাসে নিঃসন্দে যাতে ব্যবসা করতে পারে সে জন্য সব ধরনের আইনানুগ প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হবে । মলম পার্টি ইভটিজিং রোধে সাদা পোশাকে পুলিশ বাহিনীর একাধিক টিম সমগ্র করা হবে। তিনি আরো বলেন কলেজ গেট বাজার বাস স্ট্যান্ড এরিয়ায় যাতে যানজটমুক্ত থাকে সেজন্য ব্যাটারিচালিত অটো রিকসা চলাচল বন্ধ থাকবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com