নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু!
মীরসরাই থেকে জ্বালানী বোঝাই ট্রাক আটক 

মীরসরাই থেকে জ্বালানী বোঝাই ট্রাক আটক 

নিজস্ব প্রতিবেদক:

ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের বারৈয়ারঢালা নামক এলাকা হতে অভিযান চালিয়ে  ৭০০ ঘনফুট বিবিধ জ্বালানী বোঝাই ট্রাক ( নং-ঢা:মে:ট: ১৫-২০৭৬) আটক করল বনবিভাগ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শুক্রবার (১১ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে এ কাঠ জব্দ করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

চট্টগ্রাম উত্তর বন বিভাগের বন কর্মকর্তা মোঃ মোজাম্মেল হক শাহ চৌধুরী বলেন, শহর রেঞ্জ কর্মকর্তা মোঃ আব্দুল মালেক এর নেতৃত্বে ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের বারৈয়ারঢালা নামক এলাকা হতে অভিযান চালিয়ে  ৭০০ ঘনফুট বিবিধ জ্বালানী বোঝাই ট্রাকটি আটক ও তল্লাসী পূর্বক বৈধ কাগজপত্র না পাওয়ায় জব্দ করা হয়, জব্দকৃত মালামাল কালুরঘাট ডিপো হেফাজতে রাখা হয় এবং বন মামলা দায়েরের কাজ চলমান রয়েছে ।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, একদল চৌকস টহল টিম অভিযান চালিয়ে বিবিধ প্রজাতির জ্বালানী বোঝাই ট্রাক) নং-ঢা:মে:ট: ১৫-২০৭৬) আটক করা হয় ।অবৈধ কাঠ পাচার রোধে সাঁড়াশি অভিযান চলমান রাখার নির্দেশ প্রদান করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com