নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে স্বর্ণ ও ডলারের প্রলোভন দেখিয়ে নারীদের সর্বস্ব হাতিয়ে নেয়ার সময় ধরা ৪ প্রতারক  ফেইসবুকে বন্ধুত্বের ফাঁদে ফেলে অপহরণ: টাকা ও মোবাইলসহ গ্রেফতার ১ বেপরোয়া গতির বাসে কেড়ে নিলো দুইজন সিএনজি অটোরিকশার যাত্রীর প্রাণ: ধরা ঘাতক বাস চালক! পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রসহ ২ শিশুর মৃত্যু ! রাত পেরোলেই ভোট: হাটহাজারীতে অধিকাংশ কেন্দ্রই ঝুকিপূর্ণ, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ হওয়ায় সংঘাতের আশঙ্কা! দলীয় নির্দেশ অমান্য করে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির তিন নেতা বহিষ্কার ছেলেকে ফাঁসির দঁড়িতে ঝুলতে দেখে মায়ের বিষপান মধ্য রাতে ৫ হাজার ১০০ পিস মহামূল্যবান সেগুন কাঠ জব্দ করলো ইউএনও মশিউজ্জামান নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন
মির্জাপুর উচ্চ বিদ্যালয়ে বিদায়-বরণ ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

মির্জাপুর উচ্চ বিদ্যালয়ে বিদায়-বরণ ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

মো: একরামুল হক: হাটহাজারী মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়, ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীদের নবীন বরণ, বার্ষিক ক্রীড়া, পুরস্কার বিতরণও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বুধবার (৭ ফেব্রুয়ারী) সকালে বিদ্যালয় মাঠে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মির্জাপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আকবর হায়দার চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এই বিদ্যালয়ের শিক্ষার্থীরা অত্যন্ত সুশৃঙ্খল ও মেধাবী এবং এই বিদ্যালয়ের অনেক প্রাক্তন শিক্ষার্থী বর্তমানে রাষ্ট্রীয় উচ্চ পদে গুরুত্বপূর্ণ দায়িত্বে এতে আমরা গর্বিত। তিনি আরো বলেন এই বিদ্যালয় আমার নিজের সন্তানের মতো,মাননীয় সাংসদ সংসদীয় উপনেতা ব্যারিষ্ঠার আনিসুল ইসলাম মাহমুদের সহযোগিতায় চতুর্থ তলা বিশিষ্ট একাডেমিক ভবনের নির্মাণ কাজ শুরু হবে শীঘ্রই। শুন্য থেকে বিদ্যালয়টি আজ ঈর্ষনীয় সাফল্যে।

অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতিকুর রহমানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য মো: আবদুস সালাম, বাবু কমল হরিনাথ, হেলাল উদ্দিন, মহিউদ্দিন মাসুদ, মো আক্কাস উদ্দিন ও মো:একরামুল হক।

পুরো অনুষ্ঠান সঞ্চালনয় ছিলেন ইকরামুল হাসান চৌধুরী ও আক্কাস উদ্দিন প্রমুখ।

সভাশেষে বাষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতায় বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে আমন্ত্রিত অতিথিরা পুরস্কার তুলে দেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com