নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে দুই সিএনজি মুখোমুখী সংঘর্ষে আহত ১ হাটহাজারীতে ৬ বছরের শিশু মাহিকে মা সেজে অপহরণ করা দুই কিশোরীসহ গ্রেফতার ৪ বিদ্যুতের শর্ট থাকা ফ্রীজ খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠে শিশুর মৃত্যু ওজনে কম দেয়ার অভিযোগে আমান বাজারে সিজলকে ১৪ হাজার টাকা জরিমানা হিজরি নববর্ষ উপলক্ষে কুয়াইশ রহমানিয়া কাদেরিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার স্বাগত র্যালি নরমাল ডেলিভারিতে ১০টি শিশুর আগমন হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাটহাজারীতে বঙ্গবন্ধু হাইটেক পার্কের প্রস্তাবিত জায়গা পরিদর্শন করেন উপসচিব মোখতার আহমেদ  মির্জাপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ১৩টি পরিবারকে আর্থিক অনুদান দূষণরোধের লক্ষ্যে হালদা নদী পরিদর্শন  হাটহাজারীতে মাদকসেবনে বাধা দেয়ায় ইউপি সদস্যকে ছুরিকাঘাত: থানায় মামলা দায়ের
মিরসরাইয়ে ডাকাত সন্দেহে জনতার হামলায় র‍্যাব সদস্য আহত ৩

মিরসরাইয়ে ডাকাত সন্দেহে জনতার হামলায় র‍্যাব সদস্য আহত ৩

 

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রামের মিরসরাইয়ে ডাকাতসন্দেহে ক্ষুব্ধ জনতার হামলায় তিন র‌্যাব সদস্য আহত হয়েছেন। এর মধ্যে দুজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

বিজ্ঞাপন

 

 

বুধবার (২৫ মে) সন্ধ্যায় মিরসরাইয়ের জোরারগঞ্জ থানাধীন সন্ধ্যায় বারইয়ারহাট পৌরবাজার এলাকায় এ ঘটনা ঘটেছে। বিষয়টি নিশ্চিত করেছেন জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নুর হোসেন মামুন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট এলাকায় হঠাৎ গোলাগুলি আরম্ভ হয়। এরপর ডাকাতি হচ্ছে এমন কথা ছড়িয়ে পড়লে স্থানীয়রা মিলে অস্ত্রধারী কয়েকজনকে বেধড়ক পেটায়। যদিও পুলিশ বলছে মাদক ব্যবসায়ীরা এই ঘটনা ঘটিয়েছে। র‌্যাব সূত্রও বলছে মাদক মামলায় অভিযান চালাতে র‌্যাবের ওই সদস্যরা সেখানে গিয়েছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নুর হোসেন মামুন বলেন, ‘র‌্যাবের সদস্যদের সাথে একটা সংঘর্ষ হয়েছে। মাদক ব্যবসায়ীরা এই ঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এই ঘটনায় র‌্যাবের ৩ জন আহত হয়েছে।তিনি বলেন, ‘আমরা এখনও ঘটনার বিষয়ে বিশেষ কিছু জানি না। আপনারা র‌্যাবের সাথে যোগাযোগ করেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

আহত র‌্যাব সদস্যদের মধ্যে কাউসারকে (২৯) বারইয়ারহাট জেনারেল হাসপাতাল এবং মোখলেস (৩৩) ও পারভেজকে (২৮) বারইয়ারহাট মেডিকেল সেন্টারে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

 

এই বিষয়ে র‌্যাব-৭ এর সদর কোম্পানি কমান্ডার ও সহকারী পুলিশ সুপার তাহিয়াত চৌধুরী বলেন, ঘটনা শুনে চট্টগ্রাম থেকে র‌্যাবের একটি টিম মিরসরাই যাচ্ছে। পরে বিস্তারিত জানানো হবে।এদিকে র‌্যাবের নির্ভরযোগ্য একটি সূত্রে জানা গেছে, আহত র‌্যাব সদস্যদের মধ্যে দুজনের অবস্থা আশংকাজনক। তাদের হেলিকপ্টারে করে ঢাকা নিয়ে যাওয়ার প্রস্তুতি চলছে।’

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com