নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু!
মায়ের সঙ্গে রাগ করে বাড়ি থেকে কিশোরীর পলায়ন, আটক ১

মায়ের সঙ্গে রাগ করে বাড়ি থেকে কিশোরীর পলায়ন, আটক ১

নিজস্ব প্রতিবেদক:

নিজগৃহ থেকে চাচাতো বোনের সাথে পলায়ন, পরবর্তীতে চট্টগ্রামে এক বাসায় আশ্রয় এবং আশ্রয়দাতা কর্তৃক পরিবারকে মুক্তিপনের জন্য চাপ প্রদান। র‌্যাব-৭, চট্টগ্রাম কর্তৃক উদ্ধার ১জন বালিকা এবং আটক অপহরন ও মুক্তিপন দাবি করা একজন আসামী।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সোমবার (১৩ জুন) মহানগরীর চান্দগাঁও থানাধীন মোজাফফর কলোনির অন্তর্গত একটি বাসা থেকে কিশোরীকে উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

র্যাব ৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার তাকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, জনৈক মোঃ জামাল উদ্দিন এর ১৩ বছরের কন্যা লিজা মনি গত ২৮ মে ২০২২ইং তারিখে তার মায়ের সাথে রাগ করে বাড়ী হতে বের হয়ে যায়।

বিজ্ঞাপন

পরবর্তীতে তাকে আত্মীয় স্বজনের বাসাসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করেও না পাওয়ায় গত ৫ জুন ২০২২ইং তারিখে লিজার মামা তারেক মিয়া কক্সবাজার জেলার পেকুয়া থানায় একটি সাধারণ ডায়রী দায়ের করেন যার নং ১৮০ তারিখ ০৫ জুন ২০২২।

গত ০৯ জুন ২০২২ ইং তারিখে অভি নামক ইমু আইডি দিয়ে অপরিচিত জনৈক ব্যক্তি তারেকের ইমু আইডিতে মেসেজের মাধ্যমে তার ভাগ্নির হারিয়ে যাওয়ার বিষয়ে খোঁজখবর নেয়।

পরবর্তীতে গত ১০ জুন ২০২২ ইং তারিখে পুনরায় মেরাজ নামক ইমু আইডি হতে লিজার ০১ টি ছবি প্রেরণ করে এবং জানায় তোমার ভাগ্নি আমার কাছে আছে, তোমার ভাগ্নিকে ফেরত পেতে হলে আমাকে ২,০০,০০০/- টাকা ০৫ দিনের মধ্যে দিতে হবে না হলে তোমার ভাগ্নিকে আর ফেরত পাবে না।

তারপর দাবিকৃত টাকা আদায়ের জন্য বারবার মেসেজ দিয়ে চাপ প্রয়োগ করতে থাকে। লিজার মামা তারেক অপহরনকারীকে গ্রেফতার এবং লিজাকে উদ্ধারের জন্য র‌্যাব-৭, চট্টগ্রামকে বিষয়টি অবহিত করে।

র‌্যাব-৭, চট্টগ্রাম, অপহরনকারীকে গ্রেফতার এবং লিজাকে উদ্ধারের জন্য গোয়েন্দা নজরদারী এবং ছায়াতদন্ত অব্যহত রাখে।

নজরদারীর এক পর্যায়ে জানতে পারে যে, ইমু আইডি হতে লিজার অপহরণকারী সেজে ২,০০,০০০/- টাকা চাঁদা দাবীকারী মোঃ হাছিবুল ইসলাম (২০)’ চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন মোজাফফর কলোনির অন্তর্গত একটি বাসায় অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গতকাল ১৩ জুন আনুমানিক ১২টা ৩০ মিনিটের দিকে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ হাছিবুল ইসলাম(২০), পিতা- মোঃ বশির উল্লাহ, সাং- কলসকাটি, থানা- বাকেরগঞ্জ, জেলা- বরিশাল, বর্তমানে এ/পি- মোজাফ্ফর কলোনী, ০৪ নং ওয়ার্ড, থানা- চান্দগাঁও, চট্টগ্রাম মহানগর‘কে গ্রেফতার করে এবং তার বাসা হতে লিজা মনি (১৩)’কে উদ্ধার করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে লিজা মনি (১৩)’কে জিজ্ঞাসাবাজে জানা যায়, সে গত ২৮ মে ২০২২ ইং তারিখে তার মায়ের সাথে রাগ করে তার ফুপু সায়মার পরিচিত মোঃ হাছিবুল ইসলাম এর বাসায় বসবাস করে ০১টি ফ্যাক্টরিতে চাকুরিরত ছিল এবং তার পরিবারের সাথে কোন প্রকার যোগাযোগ করেনি। লিজা তার পরিবারের সাথে যোগাযোগ করছে না এই সুযোগ নিয়ে সুকৌশলে হাছিবুল অপহরণকারী সেজে লিজার মামার ইমু আইডি সংগ্রহ করে মেসেজ পাঠিয়ে ২,০০,০০০/- টাকা চাঁদা দাবি করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামির হাতে থাকা মোবাইলে ইমু আইডি হতে লিজার মামা তারেকের নিকট প্রেরিত মুক্তিপণের বিভিন্ন মেসেজের ২৪ টি স্ক্রীণশটের কপি উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com