নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু!
মহানুভব শেখ হাসিনা মানুষের দুঃখ কষ্ট অনুধাবন করতে পারেন;রাসেল

মহানুভব শেখ হাসিনা মানুষের দুঃখ কষ্ট অনুধাবন করতে পারেন;রাসেল

 

আবদুল আউয়াল রোকনঃ

শেখ হাসিনার ব্যক্তিগত ত্রাণ ও চিকিৎসা সহায়তা তহবিল হতে  চিকিৎসা সহায়তার চেক পেয়েছেন জনাব আবদুল মান্নান। তিনি হাটহাজারী উপজেলাধীন ছিপাতলী ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, ইউনিয়ন যুবলীগের সাবেক প্রেসিডেন্ট, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সদস্য।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

শুত্রুবার (৬ মে) চিকিৎসা সহায়তা আবদুল মান্নানকে  চেক তুলেদেন কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য মো: রাশেদুল ইসলাম রাসেল সহ নেতৃবৃন্দ।  উল্লেখ জনাব আব্দুল মান্নান দীর্ঘদিন যাবত দুরারোগ্যব্যাধি এঙ্কাইলোজিং স্পন্ডাইলাইটিস Ankylosing spondylitis (অক্ষীয় কঙ্কালতন্ত্রের দীর্ঘ মেয়াদী যন্ত্রণাদায়ক বাত ব্যাধি, মেরুদণ্ডের সন্ধি বা গাঁটের ব্যথা ও আড়ষ্টতা যার প্রধান উপসর্গ) ভুগছিলেন, তিনি স্থানীয় বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে স্কুল জীবন থেকেই জড়িত ছিলেন, এছাড়াও রক্তদান, বৃক্ষরোপনের মত নানা সামাজিকতা সচেতনতামূলক কর্মসূচীতেও সক্রিয় ছিলেন।
বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

 

এ বিষয়ে আব্দুল মান্নান বলেন, “আমি হঠাৎ অসুস্থ হয়ে যাওয়ায় স্ত্রী সন্তান নিয়ে বিপদে পড়ে যাই, এছাড়া সারা জীবন আমি স্থানীয় মানুষের জন্য, সমাজের জন্য কাজ করেছি আজ নিজেই বিপদে পড়ে গেছি, মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা উনি আমাকে সহায়তা দিয়েছেন, স্থানীয় আওয়ামী লীগ নেতারাও আমার পাশে দাঁড়িয়েছেন বিশেষ করে কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য মো: রাশেদুল ইসলাম রাসেল ভাইকে ধন্যবাদ আমাকে সব সময় সহায়তা করার জন্য”।আবেগাপ্লুত মান্নান সকলের কাছে দোয়া চান।

বিজ্ঞাপন

 

 

এ বিষয়ে বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য জনাব মো: রাশেদুল ইসলাম রাসেল বলেন, “মহানুভব শেখ হাসিনা চট্টগ্রাম-৫ সংসদীয় আসনের অসংখ্য রুগীকে চিকিৎসা সহায়তা দিয়েছেন, সেক্ষেত্রে উনি দল, ধর্ম, পদবী বিবেচনা করেন নি, এমনকি এমপি মন্ত্রীর সুপারিশ ছাড়াও কেবল অসহায় মানুষ দেখে চিকিৎসা সহায়তা দিয়েছেন যা এদেশে আজীবন দৃষ্টান্ত হয়ে থাকবে”। সকলকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করার জন্য অনুরোধ করেন তরুণ এই আওয়ামী লীগ নেতা।চেক হস্থান্তরের সময় কেন্দ্রীয় নেতা রাসেলের অনুরোধে স্থানীয় আওয়ামী লীগ নেতারা মান্নানের জীবিকার জন্য দেড় লক্ষাধিক টাকার একটি লেথ মেশিন কিনে দেওয়ারও প্রতিশ্রুতি দেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

 

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির অন্যতম সদস্য জনাব মোহাম্মদ রাশেদুল ইসলাম রাসেল, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য, গবেষক ড. মাছুম চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জনাব ইসমাইল হোসেন, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জনাব জসীম উদ্দিন তালুকদার, সাবেক সহ সভাপতি জনাব নুরুল ইসলাম, সাবেক সহ সভাপতি, ন ম সেলিম তালুকদার, সাবেক সহ সভাপতি জনাব মোতাহের হোসেন,সাবেক সহ সভাপতি জনাব আবু জাফর, সাবেক সাধারণ সম্পাদক ওসমান গনী এনাম সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জনাব নুরুল আনোয়ার ভুট্টো, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক মোঃ রাশেদুল আলম জিসান, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক যথাক্রমে তসলীম উদ্দিন, মহিউদ্দিন, আওয়ামী লীগ নেতা জনাব আবুল কাসেম মিস্ত্রি, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা জনাব নুর মোহাম্মদ, মৌলানা কামাল উদ্দিন, আওয়ামী লীগ নেতা জনাব জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগ নেতা জনাব একরাম উদ্দিন। আওয়ামী লীগ নেতা, সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনাব জয়নাল আবেদীন, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব সোলাইমান, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল হোসেন বাবুল, নবীন আওয়ামী লীগ নেতা জিয়া উদ্দিন রনি, আওয়ামী লীগ কর্মী জনাব শাহ আলম, সাবেক যুবলীগের সভাপতি আব্দুল মান্নান, ইউনিয়ন পরিষদের মেম্বার ইউনিয়ন যুবলীগের আহবায়ক হানিফ বাবুল,ইউনিয়ন পরিষদের সদস্য যুবলীগ নেতা দিদারুল আলম, ছাত্রলীগ সাবেক বর্তমান নেতাদের মধ্যে ইকবাল হোসেন রুবেল, মহিন উদ্দিন, আব্দুল্লাহ মামুন জয়, ইশান সহ প্রমুখ।বিজ্ঞাপন

 

 

চেক হস্থানন্তর শেষে রুগীর দ্রুত আরোগ্য লাভ ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবারবর্গের সুস্থতার জন্য দোয়া-মোনাজাত করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com