নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু! নানার বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু!
মফস্বল সাংবাদিকরা শুধু সংবাদের পিছনে বিনিময়ে কী পান

মফস্বল সাংবাদিকরা শুধু সংবাদের পিছনে বিনিময়ে কী পান

 

উপসম্পাদকীয়ঃ

তৃণমূল পর্যায়ের সাংবাদিকেরাই যাঁরা উপজেলা পর্যায়ে কাজ করেন তাঁরা সারাটাদিন কাটিয়ে দেন শুধু সংবাদের পিছনে বিনিময়ে কী পান?

বিজ্ঞাপন

 

প্রতিষ্ঠিত কিছু কিছু পত্রিকার তৃণমূলের সাংবাদিকেরা অল্প কিছু সম্মানী পেয়ে থাকেন আর কিছু কিছু পত্রিকা অফিসকে টাকা পাঠাতে হয় বলেও শোনা যায়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

সমাজ সেবা অধিদপ্তর বিধবা ভাতা , প্রতিবন্ধী ভাতা , বয়স্ক ভাতা ইত্যাদি শ্রেণির মানুষের জন্য কাজ করে যাচ্ছেন , মুক্তিযুদ্ধ মন্ত্রণালয় মুক্তিযোদ্ধাদের নিয়ে কাজ করে যাচ্ছেন ।সাংবাদিকেরা কোনো মন্ত্রণালয়ের অধীনে আছে কিনা জানা নাই।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

তাঁদেরকে একটা মন্ত্রণালয়ের অধীনে অন্তর্ভূক্ত করে তালিকা করা দরকার অথবা সাংবাদিক কল্যাণ মন্ত্রণালয় গঠন করে তাঁদের দেখভাল করা দরকার বলে মনে হয় । তাঁরাও মানুষ , তাঁদেরও সংসার আছে তাই চাহিদাও আছে , শিক্ষা, চিকিৎসা সবই দরকার আছে। অন্যান্যদের মত নব বর্ষ, ঈদ ইত্যাদি উৎসব তাঁদের জীবনে আসে বার বার কিন্তু কি গান তাঁরা ? এটা যদি গুরুত্বপূর্ণ হয়ে থাকে তাহলে তাঁদের জন্য প্রস্তাবনাঃ
১) উপজেলাতে একটা অফিস বরাদ্দ দেয়ার ব্যবস্থা থাকা দরকার যেখানে সব সাংবাদিকেরা সংবাদ পরিবেশন, মিটিং , ছোটখাটো অনুষ্ঠান এবং বিভিন্নভাবে নির্যাতনের শিকার তথা ভুক্তোভূগীদের নিয়ে সংবাদ সম্মেলন করতে পারেন ।
২) হাসপাতালে সুচিকিৎসার ব্যবস্থা করা ।
৩) রেশন কার্ড , বিভিন্ন ফেস্টিবল বোনাস কার্ড প্রদান করা ।
৪) সন্তানদের শিক্ষাবৃত্তি সহ অন্যান্য সুযোগ সুবিধা প্রদান ।

 

আতাউর রহমান মিয়া 

সম্পাদক

দৈনিক হাটহাজারী নিউজ 

 

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com