নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু! নানার বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু!
‘মধ্যপ্রাচ্যের সমস্যার জন্য ইরান দায়ী’

‘মধ্যপ্রাচ্যের সমস্যার জন্য ইরান দায়ী’

হাটহাজারী নিউজ ডেস্কঃ

সৌদি আরবের বাদশা সালমান বিন আব্দুল আজিজ বলেছেন, মধ্যপ্রাচ্যের সমস্যার জন্য ইরান দায়ী। একই সঙ্গে ইরানকে ধ্বংসাত্মক তৎপরতা চালানোর জন্য অভিযুক্ত করেন তিনি।

বুধবার সৌদি মন্ত্রিপরিষদে অনলাইনে দেয়া বার্ষিক ভাষণে তিনি এসব কথা বলেন।

সৌদি বাদশা বলেন, নিজের পরমাণু কর্মসূচির ব্যাপারে আন্তর্জাতিক সমাজকে সহযোগিতা করছে না তেহরান।

তিনি এমন সময় এ অভিযোগ করলেন যখন আন্তর্জাতিক আণবিক শক্তি সংস্থা বা আইএইএ এখন পর্যন্ত তার সবগুলো রিপোর্টে ইরানের পরমাণু কর্মসূচিকে শান্তিপূর্ণ বলে উল্লেখ করেছে এবং ইরান পরমাণু সমঝোতা মেনে চলছে বলে জানিয়েছে।
সৌদি আরবের শীর্ষ নেতারা বহু বছর ধরে আমেরিকা ও ইহুদিবাদী ইসরায়েলের সঙ্গে সুর মিলিয়ে ইরানের বিরুদ্ধে ভিত্তিহীন ও অসত্য অভিযোগ উত্থাপন করে যাচ্ছেন। তারা এমন সময় মধ্যপ্রাচ্যে সংকট সৃষ্টির জন্য ইরানকে অভিযুক্ত করছেন যখন এ অঞ্চলে আমেরিকা-ইসরায়েল-সৌদি ষড়যন্ত্র ও নাশকতামূলক তৎপরতার বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে তেহরান।

এছাড়াও সৌদি আরব নিজেই গত ছয় বছর ধরে দারিদ্রপীড়িত ইয়েমেনের ওপর ভয়াবহ আগ্রাসন চালিয়ে যাচ্ছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com