নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু!
ভালবাসার উপহার দিল ফরহাদাবাদ প্রবাসী পরিষদ

ভালবাসার উপহার দিল ফরহাদাবাদ প্রবাসী পরিষদ

নিজস্ব প্রতিবেদকঃ

ফরহাদাবাদ প্রবাসী পরিষদের ১৫ তম ভালবাসার উপহার প্রদান করলেন ভয়াবহ অগ্নিকান্ডে নিঃস্ব হয়ে যাওয়া এক অসহায় পরিবারকে।

 

ফরহাদাবাদ মূসাবীয়া সংলঙ্গ পূর্ব পাশে ওয়াহেদ আলী টেন্ডলের বাড়িতে আগুনে পুড়ে যাওয়া বসতঘর গৃহ- নির্মাণের জন্য ২০ হাজার টাকা অর্থ প্রধান করেছেন প্রবাসী পরিষদ।

 

১৩ জানুয়ারি শনিবার উপহার প্রদানে উপস্থিত ছিলেন, সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক ইউনুস গণি চৌধুরী, সহ সাংগঠনিক সম্পাদ, অহিদুল ইসলাম, সহ-যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মিজান, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ সালাউদ্দীন,সহ-প্রচার সম্পাদক শহীদুল্লাহ দুলু,নির্বাহী সদস্য আব্দুর রহিম,স্বদেশ প্রতিনিধি ইয়াছিন মুহুরীসহ অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

প্রবাসী পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মুহাম্মদ ইসহাক বলেন,  এই  অনুদানের  জন্য  যারা  আর্থিক শারীরিক,   মানসিক ভাবে সাহায্য -সহযোগিতা করেছেন,সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

সাধারণ সম্পাদক বাবুল মুহুরি বলেন, এই রকম সহায়তা নিয়ে এগিয়ে আসলে সমাজে অসহায় পরিবারের দুঃখ অনেকাংশে লাঘব হবে। আমাদের এই সংগঠন সমাজে পিছিয়ে পড়া মানুষের জন্য কাজ করবে।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com