নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে স্বর্ণ ও ডলারের প্রলোভন দেখিয়ে নারীদের সর্বস্ব হাতিয়ে নেয়ার সময় ধরা ৪ প্রতারক  ফেইসবুকে বন্ধুত্বের ফাঁদে ফেলে অপহরণ: টাকা ও মোবাইলসহ গ্রেফতার ১ বেপরোয়া গতির বাসে কেড়ে নিলো দুইজন সিএনজি অটোরিকশার যাত্রীর প্রাণ: ধরা ঘাতক বাস চালক! পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রসহ ২ শিশুর মৃত্যু ! রাত পেরোলেই ভোট: হাটহাজারীতে অধিকাংশ কেন্দ্রই ঝুকিপূর্ণ, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ হওয়ায় সংঘাতের আশঙ্কা! দলীয় নির্দেশ অমান্য করে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির তিন নেতা বহিষ্কার ছেলেকে ফাঁসির দঁড়িতে ঝুলতে দেখে মায়ের বিষপান মধ্য রাতে ৫ হাজার ১০০ পিস মহামূল্যবান সেগুন কাঠ জব্দ করলো ইউএনও মশিউজ্জামান নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন
‘বেঁচে ফিরতে পেরেছি, এটাই অনেক’

‘বেঁচে ফিরতে পেরেছি, এটাই অনেক’

হাটহাজারী নিউজ ডেস্কঃ

কৃষকদের বিক্ষোভের কারণে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বহনকারী গাড়িবহর ফ্লাইওভারে প্রায় ২০ মিনিট ধরে আটকা পড়েছিল।  সেখান থেকে ফিরে নরেন্দ্র মোদি কর্মকর্তাদের উদ্দেশে বলেছেন, ‘বেঁচে ফিরতে পেরেছি, এটাই অনেক।’

 

ভারতের সংবাদমাধ্যমগুলোর খবরে জানা গেছে, বুধবার পঞ্জাবের হুসেইনিওয়ালায় জাতীয় শহিদ মেমোরিয়ালে একটি কর্মসূচি ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। এদিন সকালে ভাতিন্দা বিমানবন্দরে নেমে হেলিকপ্টারে করে গন্তব্যে পৌঁছনোর কথা ছিল তার। কিন্তু খারাপ আবহাওয়ার কারণে এ সিদ্ধান্ত পরিবর্তন হয়। মোদি বিমানবন্দর থেকে গাড়িতে রওনা দেন। কিন্তু একটি উড়ালসড়কে গিয়ে তার গাড়িবহর আটকা পড়ে।

 

জানা গেছে, সেখানে পাঞ্জাবের কৃষকরা বিক্ষোভ করায় মোদির গাড়ি বহর আটকা পড়ে। সেখানে ১৫থেকে ২০ মিনিট মোদি আটকে ছিলেন। ফলে কর্মসূচিতে অংশ না নিয়ে গাড়ি ঘুরিয়ে আবার পাঞ্জাব বিমানবন্দরে ফিরে যান মোদি।

 

 

এদিকে বিজেপির সভাপতি জেপি নাড্ডার টুইটারে অভিযোগ করে বলেছেন, মোদি আটকে থাকার সময় পাঞ্জাবের মুখ্যমন্ত্রী চন্নীকে ফোন করা হয়েছিল। কিন্তু তিনি ফোন ধরেননি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com