নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু!
“বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে কর্মচারীদের ভূমিকা অনস্বীকার্য”

“বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে কর্মচারীদের ভূমিকা অনস্বীকার্য”

নিজস্ব প্রতিবেদক:

কর্মচারীরা বিশ্ববিদ্যালয় প্রশাসনের একটি অংশ। বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে কর্মচারীদের ভূমিকা অনস্বীকার্য বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বুধবার (২৩ মার্চ) সকাল ১১টার দিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতির অভিষেক অনুষ্ঠান ও সাধারণ সভা ব্যবসায় প্রশাসন অনুষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

 

প্রসঙ্গক্রমে উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয়ের প্রাণ হচ্ছে শিক্ষার্থীরা। বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে সকলকে স্ব স্ব দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করার জন্য মাননীয় উপাচার্য আহ্বান জানান।

তিনি কর্মচারীদের যৌক্তিক দাবী-দাওয়াসমূহ বিশ্ববিদ্যালয়ের প্রচলিত নিয়মে ধাপে ধাপে পূরণের আশ্বাস প্রদান করেন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চবি উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান এবং প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া, হিসাব নিয়ামক (ভারপ্রাপ্ত) মোঃ ফরিদুল আলম চৌধুরী এবং ডেপুটি রেজিস্ট্রার সৈয়দ মনোয়ার আলী।

চবি কর্মচারী সমিতির সভাপতি সুমন (সুমন মামুন) এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সরোয়ার হোসেনের (খোকন) সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সমিতির সাবেক সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, আবু তাহের মাস্টার ও মোহাম্মদ মশিবুর রহমান।

এছাড়াও আরও বক্তব্য রাখেন সমিতির সদস্য মোহাম্মদ ইউসুফ আলী, কামরুল হাসান ও মো. নাছির উদ্দিন এবং বাংলাদেশ ছাত্রলীগ চবি শাখার সভাপতি রেজাউল হক রুবেল।

অনুষ্ঠানে কর্মচারী সমিতির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com