নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু!
বান্দরবান দুই গ্রুপের সংঘর্ষে নিহত ৪

বান্দরবান দুই গ্রুপের সংঘর্ষে নিহত ৪

হাটহাজারী নিউজ ডেস্ক:

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় গত শনিবার বিকেলে দুই পক্ষের গুলি বিনিময়ে চারজন নিহত হওয়ার বিষয়টি পুলিশ সুপার জেরিন আখতার এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

রবিবার (৬ মার্চ) স্থানীয়রা নদীর পাড়ে চারটি লাশ পড়ে আছে বলে খবর দিলে সেখানে লাশ উদ্ধারে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা যায়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

নিহতদের মরদেহ শঙ্খ নদীর পাশের এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।

গত শনিবার (৫ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে একদল সশস্ত্র সন্ত্রাসী রোয়াংছড়ির নয়াপাড়া এলাকায় জনসংহতি সমিতির চাঁদা কালেক্টর উনুমং মারমাকে গুলি করে তার লাশ নিয়ে যায়।

বিজ্ঞাপন

এ ঘটনার পর সন্ত্রাসীরা নৌকাযোগে নদীপথে পালিয়ে যাওয়ার সময় ফাইশ্যা ঝিরি এলাকায় পৌঁছলে আগে থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা ইঞ্জিনচালিত নৌকায় ব্রাশফায়ার করলে ঘটনাস্থলে চারজন নিহত হয়। শনিবার বিকেল ৪টার দিকে এই ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

ঘটনার পর আশেপাশের এলাকায় আতঙ্ক দেখা দিয়েছে। অনেকে আতঙ্কে এলাকা ছেড়ে নিরাপদ জায়গায় চলে গেছে।

স্থানীয়রা ধারণা করছেন, যারা মারা গেছে তারা মগ লিবারেশন পার্টির সদস্য। দীর্ঘদিন থেকে বান্দরবানে আধিপত্য বিস্তার নিয়ে জেএসএসের সাথে মগ লিবারেশন পার্টির মধ‍্যে দ্বন্দ্ব-সংঘাত চলে আসছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com