নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু!
বান্দরবানে ৫০ হাজার পিস ইয়াবাসহ মেম্বার আটক

বান্দরবানে ৫০ হাজার পিস ইয়াবাসহ মেম্বার আটক

নিজস্ব প্রতিবেদক:

বান্দরবান জেলার থানচি এলাকায় অভিযানে ৫০ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী সাবেক ইউপি সদস্য “নিঙমং চিং মারমা” কে আটক করেছেন র‌্যাব ৭।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৯ মার্চ) সন্ধ্যা ৬টা ১৫ মিনিটের দিকে তাকে আটক করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, বান্দরবান পার্বত্য জেলার থানচি থানাধীন বলিপাড়া এলাকার বান্দরবান টু থানচি সড়কে আইলমারা ঝিরি স্টীল ব্রীজের নিকটস্থ পাহাড়ের পাদদেশে একটি শক্তিশালী মাদক সিন্ডিকেট ইয়াবা ট্যাবলেট পাইকারি ও খুচরা বিক্রি করে আসছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

উক্ত সংবাদের ভিত্তিতে গত ২৯ মার্চ ৬টা ১৫ মিনিটের দিকে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী নিঙমং চিং মারমা, পিতা- মৃত চিংলা অং মারমা, সাং- বড় মদক, থানা- থানচি, জেলা- বান্দরবান কে আটক করে।

বিজ্ঞাপন

তিনি বলেন, পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে, তার নিজ হেফাজতে থাকা একটি স্কুল ব্যাগ হতে ৫০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

এলাকাবাসী থেকে জানা যায়, ধৃত আসামী নিঙমং চিং মারমা একজন প্রভাবশালী ব্যক্তি। সে থানচি সদর ইউপির ৩ নং ওয়ার্ডের একজন সাবেক ইউপি সদস্য। তার কোনো কাজের প্রতিবাদ করার সাহস স্থানীয় লোকদের ছিল না। তাছাড়া এলাকাটি দুর্গম সীমান্তবর্তী হওয়ায় আসামী নিঙমং চিং মারমা স্থানটিকে মাদক কেনাবেচার উপযোগী জায়গা হিসেবে বেছে নিয়েছিল। প্রতিদিন দুপুরের পর থেকেই উক্ত স্থানে মাদক ব্যবসায়ীদের আনাগোনা লক্ষ্য করা যেত। প্রত্যন্ত অঞ্চল বিধায় উক্ত স্থানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ততটা গমনাগমন ছিল না। এই সুযোগটিকে কাজে লাগিয়ে মাদক সম্রাট নির্বিঘেœ এই মাদকের ব্যবসা গড়ে তুলেছিল।

বিজ্ঞাপন

উল্লেখ্য যে, দীর্ঘদিন পর হলেও র‌্যাব-৭, চট্টগ্রামের এই অভিযান ও মাদক সম্রাট নিঙমং চিং মারমা গ্রেফতার হওয়ায় এলাকার জনসাধারণ স্বস্থি প্রকাশ করছে এবং র‌্যাবের এই অভিযানকে তারা সাধুবাদ জানিয়েছে।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে বান্দরবান পার্বত্য জেলার থানচি থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দাযের করা হয়েছে।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com