নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
রাত পেরোলেই ভোট: হাটহাজারীতে অধিকাংশ কেন্দ্রই ঝুকিপূর্ণ, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ হওয়ায় সংঘাতের আশঙ্কা! দলীয় নির্দেশ অমান্য করে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির তিন নেতা বহিষ্কার ছেলেকে ফাঁসির দঁড়িতে ঝুলতে দেখে মায়ের বিষপান মধ্য রাতে ৫ হাজার ১০০ পিস মহামূল্যবান সেগুন কাঠ জব্দ করলো ইউএনও মশিউজ্জামান নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা
বান্দরবানে নিহত সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসারকে সামরিক মর্যাদায় দাফন

বান্দরবানে নিহত সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসারকে সামরিক মর্যাদায় দাফন

হাটহাজারী নিউজ ডেস্ক:

বান্দরবানের রুমার পাহাড়ি এলাকায় অভিযানে গিয়ে নিহত হওয়া সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমানকে পূর্ণ সামরিক মর্যাদায় দাফন করা হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

জেএসএসের সন্ত্রাসীদের গুলিতে নিহত সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমান অভিযানে যাওয়ার আগে মোবাইল ফোনে কথা বলেছিলেন বড় ছেলে হাসিবুর রহমানের সঙ্গে। ছেলেকে বলেছিলেন, ‘তোর মাকে দোয়া করতে বলিস। রাতে একটা অভিযান আছে, আমি সেখানে যাচ্ছি। কোনও ভুল করলে আমাকে ক্ষমা করতে বলিস, বাবা।’

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এরপর চলে যান অভিযানে। কিন্তু পরিবারের সঙ্গে এটাই তার শেষ কথা। বুধবার রাতে বান্দরবানের রুমার পাহাড়ি এলাকায় অভিযানে গিয়ে লাশ হয়ে ফিরেছেন তিনি। সেখানে জেএসএস সন্ত্রাসীদের এলোপাতাড়ি গুলিতে মাথায় গুলিবিদ্ধ হয়ে প্রাণ হারান এ সেনা কর্মকর্তা।

বিজ্ঞাপন

হাবিবুর রহমানের গ্রামের বাড়ি পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুর এলাকায় হলেও পটুয়াখালী পৌর শহরে জমি কিনে বাড়ি নির্মাণ করেন। সেটির নাম দেন ‘সেনা নিকেতন’।

বিজ্ঞাপন

সেনা নিকেতনে লাশ নিয়ে আসেন পটুয়াখালী শেখা হাসিনা সেনানিবাসের সদস্যরা। সন্ধ্যা ৭টার দিকে সেনাবাহিনীর পক্ষ থেকে দেওয়া হয় গার্ড অব অনার। জানাজা শেষে সেনা নিকেতনের আঙিনায় তাকে দাফন করা হয়েছে। তার ছোট ছেলেও সেনাবাহিনী‌তে কর্মরত।

আমরা নিহত সেনা সদস্যের আত্মার মাগফিরাত কামনা করছি। ( সংগৃহীত)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com