নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু! নানার বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু!
বাকলিয়ায় বাস চাপা দিয়ে শিশু হত্যার ঘটনায় আটক ২

বাকলিয়ায় বাস চাপা দিয়ে শিশু হত্যার ঘটনায় আটক ২

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রামের বাকলিয়া এলাকায় ৫ বছরের শিশুকে বাসচাপা দিয়ে হত্যার ঘটনার ২৪ ঘন্টার মধ্যে ঘাতক বাসচালক ও তার সহযোগীকে আটক করেছে র‌্যাব-৭।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

রবিবার (৩ এপ্রিল) সাড়ে ৮টার দিকে এ দুইজনকে আটক করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

র্যাব ৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার তাকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ২ এপ্রিল ভুক্তভোগী ভিকটিম মোঃ শাহ আজিজ এর ছোট ভাই মোঃ শাহ জালাল এবং ভাতিজা আদিব (৫) তাদের নিজ বাড়ি চন্দানাইশ হতে চট্টগ্রাম হালিশহর যাওয়ার উদ্দেশ্যে নতুন ব্রীজ এলাকায় আসে। পরবর্তীতে তারা দুইজন নতুন ব্রীজ হতে হালিশহর যাওয়ার জন্য শহরের বাকলিয়া থানাধীন বশিরুজ্জামান গোল চত্ত¡র পুলিশ বক্সের কাছাকাছি রাস্তার উপর সিএনজি ভাড়া নেওয়ার জন্য আসলে বেপরোয়া গতিতে আসা একটি অজ্ঞাতনামা বাস চাপা দিয়ে দ্রæত গতিতে পালিয়ে যায়।

বিজ্ঞাপন

এতে ভিকটিমের ভাতিজা আদিব (৫) এর মাথা ও শরীর থেতলে যায় এবং তার ছোট ভাই মোঃ শাহ জালাল গুরুতর জখম হয়। ঘটনাস্থলে থাকা আশেপাশের লোকজন তাদের’কে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভিকটিমের ভাতিজা আদিব (৫) কে গত ২ এপ্রিল ২০২২ ইং তারিখ ১২০৫ ঘটিকায় মৃত ঘোষনা করে এবং তার ছোট ভাই চিকিৎসাধীন অবস্থায় থাকে। এ ঘটনায় নিহত আদিবের চাচা মোঃ শাহ আজিজ বাদী হয়ে চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানায় অজ্ঞাত বাস ও বাস চালককে আসামী করে একটি মামলা দায়ের করে। যার নং- ০৩, তারিখ ০২ এপ্রিল ২০২২ ইং ধারা ১০৫ (সড়ক ও পরিবহন আইন ২০১৮)।

বিজ্ঞাপন

এই নির্মম ও পাষবিক ভাবে বাস চাপা দিয়ে ০৫ বছরের শিশুকে হত্যার ঘটনা র‌্যাব-৭, চট্টগ্রাম গুরুত্বের সহিত আমলে নিয়ে ঘাতক বাস চালক এবং এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের লক্ষ্যে ব্যাপক গোয়েন্দা নজরদারী এবং ছায়াতদন্ত শুরু করে। নজরদারীর এক পর্যায়ে র‌্যাব-৭, চট্টগ্রাম জানতে পারে যে, ঘাতক বাস চালক এবং তার সহযোগী চট্টগ্রাম জেলার চাদগাঁও এলাকায় অবস্থান করছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

উক্ত সংবাদের ভিত্তিতে গতকাল ৩ এপ্রিল রাত ৮টা ১০ মিনিটের দিকে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ বেলাল হোসেন @মানিক(২৩) পিতা-মৃত হানিফ মিয়া, সাং-ভূতপুরা বাজার, থানা- পটিয়া, জেলা: চট্টগ্রাম এবং ২। মোঃ সোহেল (২৩), পিতা- মৃত মোশাররফ আলী, সাং- দক্ষিণ ইসহাক আলী, থানা: আনোয়ারা, জেলা: চট্টগ্রাম বর্তমানেঃ মইজ্জারটেক ওভারব্রীজ, আরিফ টাওয়ার বিল্ডিং এর ভাড়াটিয়া, থানা: কর্নফূলী, চট্টগ্রাম মহানগর দ্বয়কে আটক করতে সক্ষম হয়।

বিজ্ঞাপন

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদ্বয় উপরে উল্লেখিত হত্যার ঘটনার বাসের ড্রাইভার এবং সহযোগী ড্রাইভারের কথা অকপটে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার বাকলিয়া থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com