নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ

বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ

হাটহাজারী নিউজ ডেস্কঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যে অসমাপ্ত কাজ ছিল, তার যে স্বপ্ন ছিল সেই স্বপ্ন বাস্তবায়ন করার জন্য তারই হাতে প্রতিষ্ঠিত সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ এখন দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বলে দাবি করেছেন বাংলাদেশ ছাত্রলীগের নেতারা।

 

তারা বলেন, এদেশের ক্রান্তিলগ্ন থেকে শুরু করে প্রত্যেকটি অর্জনে বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীদের অর্জন রয়েছে। করোনা মহামারির মধ্যে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও প্রত্যেক নেতাকর্মী তাদের সাধ্যমত মানুষের জন্য কাজ করেছে। এখন আবার শিক্ষাপ্রতিষ্ঠান খুলেছে। এখন সকল সাংগঠনিক ইউনিটে দ্রুত সময়ের মধ্যে গঠনতান্ত্রিকভাবে নতুন কমিটির মাধ্যমে নতুন নেতৃত্ব তৈরি করে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করার জন্য বাংলাদেশ ছাত্রলীগ কাজ করবে। আজকের দিনে এটাই আমাদের প্রত্যাশা।

 

মঙ্গলবার (৪ জানুয়ারি) সকালে ধানমন্ডি-৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সামনে এসব কথা বলেন তারা।

 

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, আজ গৌরব, ঐতিহ্য, সংগ্রাম এবং সাফল্যের ৭৪ বছর। ১৯৪৮ সালের ৪ঠা জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশ ছাত্রলীগ প্রতিষ্ঠা করেন এদেশের শিক্ষার্থী এবং এদেশের মানুষের পাশে থেকে কাজ করার জন্য। সেই ধারাবাহিকতা রক্ষা করে বাংলাদেশ ছাত্রলীগ আজকে জাতির পিতার প্রতিকৃতিতে আমরা শ্রদ্ধা নিবেদন করেছি।

 

তিনি বলেন, আমরা বাংলাদেশ ছাত্রলীগ সবসময় একটি কথা বিশ্বাস করি, সেটা হচ্ছে তরুণ প্রজন্মের আলোকবর্তিকা হয়ে এই সংগঠনটি যুগের পর যুগ সুনামের সঙ্গে দায়িত্ব পালন করে যাচ্ছে।

 

আজকে জাতির পিতার যে অসমাপ্ত কাজ ছিল, তার যে স্বপ্ন ছিল সেই স্বপ্ন বাস্তবায়ন করার জন্য তারই হাতে প্রতিষ্ঠিত সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ এখন দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। এদেশের ক্রান্তিলগ্ন থেকে শুরু করে প্রত্যেকটি অর্জনে বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীদের অর্জন রয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com