নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু!
বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল মাদরাসা অধ্যক্ষের

বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল মাদরাসা অধ্যক্ষের

হাটহাজারী নিউজ ডেস্ক:

বাঁশখালী উপজেলার আনোয়ারা-বাঁশখালী পিএবি প্রধান সড়কের সরল ইউনিয়নের পাইরাং এলাকায় যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মাওলানা মোরশেদুল হক (৫৫) নামে এক মাদ্রাসা অধ্যক্ষের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সোমবার (১১ জুলাই) সকাল সাড়ে ১০ টায় এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

নিহত মোরশেদুল হক সাধনপুর বাণীগ্রাম মীর বাড়ি এলাকার মৃত আব্দুর রউফের ছেলে। তিনি শেখেরখীল দারুচ্ছালাম আর্দশ সিনিয়র আলিম মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ।

আহতরা হলেন- শেখেরখীল ৮ নম্বর ওয়ার্ডের মৃত রুহুল আমিনের ছেলে মো. মোজাম্মেল (৩০) ও কালীপুর ইউনিয়নের মতি দেব নাথের ছেলে অলক দেবনাথ (২০)।

স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ১০ টার দিকে পাইরাং দেলা মিয়ার দোকান এলাকায় চট্টগ্রামগামী যাত্রীবাহী বাসের সঙ্গে উপজেলামুখী সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন।

বাঁশখালী থানার ওসি মো. কামাল উদ্দিন বলেন, বাস ও  সিএনজির সংঘর্ষে এক যাত্রী নিহত হয়েছে। দুঘর্টনাকবলিত বাস এবং সিএনজি গাড়ি দুইটিকে আটক করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com